বিএনপির মনের আশা কোনো দিন পূরণ হবে না: কৃষিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২০:২৩

তত্ত্বাবধায়ক সরকার দিয়ে আর কোনো দিন নির্বাচন হবে না বলে সাফ জানিয়ে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপির মনের আশা কোনো দিন পূরণ হবে না। আমাদের সরকারের সংবিধানে তত্ত্বাবধায়ক সরকার নেই। বর্তমান সরকারের অধীনে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, যাদের পায়ের নিচে মাটি নেই- তাদের দ্বারা আর উন্নয়ন সম্ভব নয়। বিএনপি গাড়ি পুড়িয়েছে, শতশত মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। আগামী নির্বাচনকে কেন্দ্র করে তারা আবার পাঁয়তারা করছে। তাদের মনের আশা কোনো দিন পূরণ হবে না। এ সরকারের আমলে অনেক উন্নয়ন হয়েছে। বর্তমান সরকারের কোনো বিকল্প নেই।

শনিবার দুপুরে কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক টাঙ্গাইলের ধনবাড়ীর পাইস্কা উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী ফোরামের আয়োজনে পুনর্মিলনী-২০২৩ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রোজার মাসের প্রস্তুতি প্রসঙ্গে কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাক বলেন, সরকার সার্বিক প্রস্তুতি নিচ্ছে। রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের কোনো সংকট হবে না।

অবৈধভাবে ধন-সম্পদ উপার্জন ও বিলাসিতায় জীবন না কাটানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, অবৈধভাবে ধনসম্পদ উপার্জন করাই মূল লক্ষ্য হওয়া উচিত নয়। কত টাকা আমাদের দরকার, কতটুকু বিলাসিতা প্রয়োজন- সেটি ভেবে দেখতে হবে। অন্যের প্রয়োজন ও জীবনযাত্রার দিকেও খেয়াল রাখতে হবে।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, এই শিক্ষাপ্রতিষ্ঠান একটি ঐহিত্যবাহী প্রতিষ্ঠান। এর সুনাম ধরে রাখতে হবে। তোমরা যত ভালো ফলাফল করবে, তোমাদের জীবন তত উন্নত হবে। তাই গুরুত্বসহ পড়ালেখা করতে হবে।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- স্কয়ার হাসাপাতালের পরিচালক ডা. মো. সানাওয়ার হোসেন, প্রকিউমেন্ট স্পেশালিস্ট, ওয়ার্ল্ড ব্যাংক প্রজেক্টের প্রকৌশলী আজিজুর রহমান, প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক ড. বেলাল হোসেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হারুনার রশীদ হীরা, উপজেলা নির্বাহী অফিসার মো. আসলাম হোসাইন, সাবেক পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন, বিদ্যালয়ের সভাপতি রফিকুল ইসলাম বাবুল, অনুষ্ঠানের আহ্বায়ক গোলাম ছামদানী প্রমুখ।

পুনর্মিলনী অনুষ্ঠানে ৭৫ বছরের পুরনো বিদ্যালয়টির দুই হাজারের বেশি নবীন-প্রবীণ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৮ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :