নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায় বিএনপি: হানিফ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২১:১২

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপির মূল লক্ষ্য হচ্ছে নির্বাচন প্রশ্নবিদ্ধ করা। নির্বাচন ভণ্ডুল করা। কিন্তু তা দেশের মানুষ হতে দেবে না।

শনিবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউ আওয়ামী লীগের কার্যালয়ের সামনে শান্তি সমাবেশ এসব কথা বলেন তিনি।

বিএনপি-জামায়াতে সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে এই শান্তি সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপির আর রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়ার সুযোগ নেই। জনগণ থেকে তার বিছিন্ন হয়ে দুর্বল হয়ে গেছে। অতীত কর্মকাণ্ডের জন্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও জনগণ বিএনপিকে ভোট দেবে না। দেশের সব উন্নয়ন অগ্রগতি হয়েছে আওয়ামী লীগ সরকারের হাত ধরেই বিএনপিকে কি দেখে ভোট দেবে।

তিনি বলেন, বিএনপির মূল লক্ষ্য হচ্ছে নির্বাচন প্রশ্নবিদ্ধ করা। নির্বাচন ভণ্ডুল করা। বাংলাদেশের নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করার জন্য বিএনপি উঠে-পড়ে লেগেছে। কিন্তু দেশের মানুষ সেটা সফল হতে দেবে না। বিএনপির সব অপকর্মকে প্রতিহত করতে আওয়ামী লীগের নেতাকর্মী মাঠে আছে।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন রুহুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।এসময়

শান্তি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম ও মোফাজ্জল হোসেন চৌধুরী মায়াহ।

ঢাকা টাইমস/১৮ফেব্রুয়ারি/জেএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :