শরীয়তপুরে সাবেক এমপি বিএম মোজাম্মেলের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০২৩, ০০:৩১

শরীয়তপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকের বিরুদ্ধে ঝাড়ু নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন নিজ দলীয় নেতাকর্মীরা। সোমবার রাত সাড়ে ৮টার দিকে শরীয়তপুর জেলা শহরে এ ঝাড়ু মিছিল করা হয়।

মিছিল শেষে চৌরঙ্গী মোড়ে বঙ্গবন্ধুর মুরালের সামনে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, বিএম মোজাম্মেল হক মনোনয়ন না পেয়ে গত ৪ বছরে শরীয়তপুরে আসেননি। নৌকার পক্ষে কাজ করা তো দূরের কথা নৌকায় ভোট দেন নাই, করোনায় মানুষের পাশে থাকেনি, বন্যায়ও পাশে ছিলেন না। আগামী নির্বাচনকে সামনে রেখে কয়েক দিন আগে কবর জেয়ারতের নাম করে এলাকায় এসে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার লক্ষ্যে বিভিন্ন এলাকায় দাঙ্গা-হাঙ্গামা বাঁধাচ্ছেন। আমরা বিএম মোজাম্মেল হককে অবাঞ্ছিত ঘোষণা করছি। বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকদের হুমকিদাতা বিএম মোজাম্মেল হকের ঠাঁই শরীয়তপুরে হতে পারে না। তার নিজ ইউনিয়নেও সন্ত্রাসীদের ইন্ধন দিচ্ছেন। পালং-জাজিরাকে উত্তপ্ত করার চেষ্টা করছেন।

এই বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন- জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর মুন্সী, ফারুক আহমেদ তালুকদার, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আমির হোসেন খান, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুহুন মাদবর, পৌরসভার প্যানেল মেয়র বাচ্চু বেপারী, স্বেচ্ছাসেবক লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ভিপি শেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম সরকার, ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর, যুগ্ম আহ্বায়ক রাশেদ উজ্জামান রাশেদ প্রমুখ।

এ ব্যাপারে সাবেক এমপি বিএম মোজাম্মেল হকের বক্তব্যের জন্য বারবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/০৭মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :