সোনারগাঁওয়ে তিতুমীর কলেজের শিক্ষার্থীদের ওপর বখাটেদের হামলা, আহত ৬০

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ মার্চ ২০২৩, ১৬:৩৫ | প্রকাশিত : ১২ মার্চ ২০২৩, ০১:২০

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পানামনগরে ঘুরতে হামলা ও হেনস্থার শিকার হয়েছেন রাজধানীর সরকারি তিতুমীর কলেজের একদল শিক্ষার্থী। এতে ৬০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। স্থানীয় কয়েকজন যুবক এ হামলা করেছেন বলে অভিযোগ ভুক্তভোগী শিক্ষার্থীদের। শনিবার এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থীরা বলেন, পানামনগরে ঘুরতে গেলে স্থানীয় ছেলেরা আমাদের নারী সহপাঠীদের উত্ত্যক্ত করে। পরে আমরা প্রতিবাদ করি এবং এক পর্যায়ে কথা কাটাকাটি হয়। পরে বিষয়টি সেখানেই শেষ হয়ে যায়। ফেরার পথে আমাদের বাস ছাড়ার আগ মুহূর্তে উত্ত্যক্তকারীরা আবার আসে। তারা আমাদের গায়ে হাত তোলে এবং বাস ভাঙচুর করে। এসময় বাসের জানালার কাচের টুকরো লেগে আমাদের অনেক সহপাঠী আহত হয় এবং বেশ কয়েকজন শিক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক। আশঙ্কাজনক শিক্ষার্থীদের অ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়েছে।

ভুক্তভোগীরা আরও বলেন, বাসে হামলা হলে আমরা কয়েকজন ৯৯৯ এ কল দেই। ভাঙচুর শেষে পুলিশ আসার পর বিস্তারিত বলি। সবকিছু শোনার পর বিস্তারিত খোঁজ নিয়ে ব্যবস্থাগ্রহণ করবেন বলে আমাদের আশ্বাস দেওয়া হয়।

এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম সুমন বলেন, শিক্ষার্থীরা ফোন নিয়ে অভিযোগ করার পর সঙ্গে সঙ্গে আমরা পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। অধিকাংশ শিক্ষার্থীদের ঢাকা পাঠানো হয়েছে এবং বেশ কয়েকজন শিক্ষার্থীকে আমাদের সঙ্গে রেখেছি মামলার এজাহারের জন্য। অভিযুক্তদের শনাক্ত করে শিগগির ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :