শ্রীমঙ্গলে বিএনপির বিক্ষোভ-সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২৩, ২১:৫৪

মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি এম নাসের রহমান,জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান ও জেলা জাসাস-এর সাধারণ সম্পাদক জসিম উদ্দীনের ওপর শনিবার দুপুরে যুবলীগ-ছাত্রলীগের অর্তকিত হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন শ্রীমঙ্গল উপজেলা-পৌর ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা।

রবিবার বিকালে শ্রীমঙ্গল উপজেলা-পৌর ও কলেজ ছাত্রদলের যৌথ উদ্যোগে বিক্ষোভ মিছিলটি কলেজ সড়ক থেকে বের করে শহরের গুহ রোড-ভানুগাছ রোড প্রদক্ষিণ করে রেলস্টেশন চত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য দেন- জেলা যুবদলের সহ-সভাপতি ও শ্রীমঙ্গল উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি নিয়ামুল হক তরফদার, জেলা ছাত্রদলের সহ-সভাপতি আতিকুর রহমান মারুফ, সহ-সভাপতি মকবুল হোসেন রিপন, সহ-সাংগঠনিক সম্পাদক ইমরান খান, শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্রদলের আহ্বায়ক মিজান আহমেদ।

এসময় উপস্থিত ছিলেন- শ্রীমঙ্গল উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক মাসুক আহমেদ, যুবদল নেতা ভুট্টু আহমেদ, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক মোবারক হোসেন, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক সাজ্জাদুর রহমান নওশাদ, সৈয়দ মোরশেদ সালেহীন নাবিল, পৌর যুবদলের সদস্য কুতুব আহমেদ ফাহিম, উপজেলা ছাত্রদল নেতা ইমরান খান ও শ্রীমঙ্গল উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুর রহিমসহ আরো অনেকে।

(ঢাকাটাইমস/১২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :