মির্জাপুরে ট্রাক্টরচাপায় বৃদ্ধ নিহত

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০২৩, ১৮:১৪

টাঙ্গাইলের মির্জাপুরে সড়কে যানবাহন থামিয়ে অবৈধভাবে চাঁদা আদায়কারীদের চাঁদা দেয়ার হাত থেকে ট্রাক্টর নিয়ে পালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা অজ্ঞাত পরিচয় ৭০ বছরের এক বৃদ্ধকে চাপা দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে উপজেলার গোড়াই-সখীপুর আঞ্চরিক সড়কের সৈয়দপুর তেঁতুলতলায় এ দুর্ঘটনা ঘটেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মির্জাপুর উপজেলার গোড়াই-সখীপুর আঞ্চলিক সড়কের হাটুভাঙ্গা ও সৈয়দপুর এলাকায় শ্রমিক নামধারী একটি মহল সরকারি দল ও পুলিশের নাম ভাঙ্গিয়ে সৈয়দপুর তেঁতুলতলার রাস্তায় বেড়িকেট দিয়ে দীর্ঘ দিন ধরে যানবাহন থামিয়ে অবৈধভাবে লাখ লাখ টাকা চাঁদা উত্তোলন করে আসছে। শুক্রবার দুপুর ১২টার দিকে চাঁদাবাজ লাটিয়াল বাহিনী চাঁদা নেওয়ার জন্য ওই ট্রাক্টরকে গতিরোধ করে। চাঁদা দেওয়া থেকে বাঁচতে ট্রাক্টরটির চালক দ্রুত গতিতে রাস্তার পাশ দিয়ে সটকে পরার চেষ্টা করলে অজ্ঞাত পরিচয় ওই বৃদ্ধ চাপা পড়েন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময় ট্রাক্টর ফেলে চালক পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহত বৃদ্ধের কোন পরিচয় মিলেনি। ঘটনার পর থেকেই অবৈধভাবে চাঁদা উত্তোলনকারী সেই লাটিয়াল বাহিনী পলাতক রয়েছে।

এ ব্যাপারে মির্জাপুর থানার উপ পরিদর্শক (এসআই) মো. মজিবুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে ট্রাক্টরটি জব্দ করা হলেও চালক ও চাঁদাবাজরা অফিসে তালা দিয়ে পালিয়েছে। অজ্ঞাত পরিচয় বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। অপমৃত্যুর মামলা করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

(ঢাকাটাইমস/৩১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :