ঠাকুরগাঁওয়ে পর্নোগ্রাফি তৈরির অভিযোগে আটক ৪

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০২৩, ১৫:৩৫

ঠাকুরগাঁও শহরে অভিযান চালিয়ে পর্নোগ্রাফি তৈরির অভিযোগে ২৯টি ল্যাপটপসহ চার যুবককে আটক করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় শহরের হাজীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটকরা হলেন- নওগাঁর পত্নীতলা থানার মোবারকপুর গ্রামের তৌহিদ রেজা (২২), ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার ঝাড়গাঁও গ্রামের ওরম ফারুক (২২), একই থানার এলাকার ঘনিবিষ্ঠপুর গ্রামের আরিফুল ইসলাম (২৩) ও সেনিহারী গ্রামের মেহেদী হাসান (২০)।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন বলেন, রবিবার সন্ধ্যায় সুনির্দিষ্ট তথ্য পেয়ে অভিযান চালিয়ে শহরের হাজীপাড়া এলাকা থেকে তাদের আটক ও ২৯টি ল্যাপটপ জব্দ করা হয়।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে পর্নোগ্রাফি তৈরি করে আসছিল একটি চক্র। চক্রটি দেশ-বিদেশের মানুষদের সঙ্গে প্রতারণার মাধ্যমে অর্থও হাতিয়ে নিচ্ছিল।

ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অবস) মো. আসাদুজ্জামান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে চক্রটি দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফি তৈরির কথা স্বীকার করেছে। এছাড়া তারা বিভিন্ন ওয়েবসাইট থেকে বিশ্বের বিভিন্ন নারী মডেলের অশ্লীল ছবি সংগ্রহ করতো। সেসব অশ্লীল ছবি ও ভিডিও দেশ-বিদেশের মানুষের কাছে সরবরাহ করতো। তারা ওইসব মানুষদের সঙ্গে প্রতারণা করে টাকা ও ডলার হাতিয়ে নিতো।

আটকদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান আসাদুজ্জামান।

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :