ভোলায় প্রধানমন্ত্রীর পক্ষে ১১ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন ইঞ্জিনিয়ার আবু নোমান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ এপ্রিল ২০২৩, ১৬:০৩ | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২৩, ১৫:৫১

ভোলার লালমোহন-তজুমদ্দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে দুই উপজেলার এক পৌরসভা ও ১৪ ইউনিয়নের সব ওয়ার্ডের দলীয় নেতা-কর্মীসহ ১১ হাজার মানুষের মাঝে ঈদ উপহার দিয়েছেন ভোলা-৩ সংসদীয় আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থী, সাবেক ছাত্রলীগ নেতা, বিবিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার (সি.আই.পি)।

ঈদ উপহার হিসেবে সাত হাজার শাড়ি, এক হাজার লুঙ্গি, তিন হাজার পাঞ্জাবি ও দলের নির্যাতিত নেতাকর্মীদের নগদ অর্থ প্রদান করেন তিনি।

ইঞ্জিনিয়ার আবু নোমান বলেন, ঈদ মানে আনন্দ। গরিব, অসহায় মানুষ নতুন জামা পরে হাসিমুখে ঈদ উদযাপন করবে এটাই আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাওয়া। তাই প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ উপহার সামগ্রী সবার কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার কর্মী হিসেবে গত ২০ বছর যাবৎ আমার সামর্থ্য অনুযায়ী এলাকার মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম। ইনশাআল্লাহ ভবিষ্যতেও আপনাদের পাশে থাকব।

এ প্রসঙ্গে নেতাকর্মীরা বলেন, ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে নিতেই ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার অন্যান্য বছরের মতো এবারও এই আয়োজন করেছেন। আমাদের বিপদ-আপদে আমরা সব সময় তাঁকে পাশে পেয়েছি। আমরা নিরলসভাবে কাজ করেছি উপহার সামগ্রী সাধারণ মানুষের কাছে পৌঁছে দিতে।

এদিকে ঈদ উপহার পাওয়া এলাকার বিভিন্ন খেটে খাওয়া মানুষেরা জানান, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার ঈদ ও করোনা মহামারীর সময়সহ বিভিন্ন উৎসব, পার্বণ এবং দুর্যোগের সময় সাহায্য-সহযোগিতার মাধ্যমে পাশে থাকেন। তার এই মানবিক কার্যক্রম এলাকায় বেশ প্রশংসিত।

ঢাকাটাইমস/১৯এপ্রিল/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :