চাঁপাইনবাবগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০২৩, ২২:২৪

চাঁপাইনবাবগঞ্জে সাবেক জেলা যুবলীগ নেতা ও শিবগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর খাইরুল আলম জেমকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে পাইনবাবগঞ্জ পৌর এলাকার উদায়ন মোড়ে এ ঘটনা ঘটে।

নিহত খাইরুল শিবগঞ্জ পৌর এলাকার মরদানা গ্রামের মাইনুল আহসান এডু মাস্টারের ছেলে ও শিবগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও জেলা যুবলীগ নেতা ছিলেন।

সদর হাসপাতালের চিকিৎসক সুমি খাতুন জানান, সন্ধ্যায় গুরুতর আহত অবস্থায় জেমকে হাসপাতালে আনা হয়। পরে প্রাথমিক চিকিৎসা চলাকালে রাত সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির মাথায় বিভিন্ন দেশীয় অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এতে রক্তশূন্য হয়ে তিনি মারা গেছেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে- তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ৫-৬ জনের উদায়ন মোড়ে এসে পেছন থেকে হাতুড়ি ও দেশীয় অস্ত্র দিয়ে হত্যা করেছে।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাংসদ সদস্য আব্দুল ওদুদ হাসপাতালে গিয়ে সাংবাদিকদের বলেন, অপরাধীদের আইন আওতায় এনে কঠোর শাস্তি দিতে হবে।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :