কুমিল্লায় বিয়ের আশ্বাসে টিকটকারকে ‘ধর্ষণ’, ট্রাকচালক গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ এপ্রিল ২০২৩, ০৯:৩৬ | প্রকাশিত : ২০ এপ্রিল ২০২৩, ০১:০৩

কুমিল্লার দেবিদ্বারে বিয়ের আশ্বাস দিয়ে এক নারী টিকটকারকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে বুধবার থানায় মামলা করেছেন তিনি। এ মামলায় মো. এমরান নামে এক ট্রাকচালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভুক্তভোগীর বাড়ি সিলেটের গোয়াইনঘাটে। আর অভিযুক্ত এমরান দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ গ্রামের শহিদুল্যাহর ছেলে।

মামলায় উল্লেখ করা হয়েছে, ভুক্তভোগী নারী একজন নাট্য অভিনেত্রী ও টিকটকার। বছর দুই আগে সিলেটের জাফলং এলাকায় টিকটক ভিডিও তৈরি করার সময় ট্রাকচালক এমরানের সঙ্গে তার পরিচয় হয়। তখন তারা মোবাইল ফোন নম্বর আদান-প্রদান করেন। এরপর তাদের মধ্যে কথোপকথনের একপর্যায়ে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সুবাধে ওই নারীকে গত ১৮ মার্চ নিজ বাড়িতে নিয়ে আসেন এমরান। বিয়ের আশ্বাস দিয়ে দুই দিন রেখে কয়েকবার তাকে ধর্ষণ করেন এমরান।

ওই ঘটনার মাসখানেক পর গত মঙ্গলবার আবারো তাকে নিজ এলাকায় নিয়ে আসেন এমরান। রাত ১২টার দিকে জাফরগঞ্জ বাজার এলাকায় নির্জন স্থানে ট্রাক থামিয়ে গাড়ির ভেতরেই তাকে ধর্ষণ করেন তিনি। সকালে দেবিদ্বার থানায় গিয়ে মামলা করেন ওই নারী। এতে এমরানকে একমাত্র আসামি করা হয়।

দেবিদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার পরই এমরানকে গ্রেপ্তার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগী নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :