রাজস্থানকে হারিয়ে পাঁচ নম্বরে কোহলির বেঙ্গালুরু

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ এপ্রিল ২০২৩, ২০:০৮

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিনের প্রথম ম্যাচে টেবিলের শীর্ষে থাকা রাজস্থান রয়্যালসকে হারিয়ে এক ধাপ এগোলো বিরাট কোহলি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। শুরুতে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেটে ১৮৯ রান তুলে বেঙ্গালুরু। জবাবে ১৮২ রানে থেমেছে সাঞ্জু স্যামসনদের ইনিংস।

ম্যাচের শুরুতে টস জিতে বেঙ্গালুরুকে ব্যাট করার আমন্ত্রণ জানান রাজস্থান রয়্যালসের দলনেতা সাঞ্জু স্যামসন। ব্যাট করতে নেমে প্রথম বলেই সাজঘরে ফেরেন বেঙ্গালুরুর দলনেতা ও ওপেনার বিরাট কোহলি।

তবে দ্বিতীয় উইকেট জুটিতে গ্লেন ম্যাক্সওয়ে ও ফাফ ডু প্লেসি মিলে চাপ সামলে নেন। আর রাজস্থানের বোলারদের শাসন করে যান। এই দুই ব্যাটারই হাফ-সেঞ্চুরির দেখা পেয়েছেন। ৩৯ বলে ৬২ রান করেন ডু প্লেসি ও ৪৪ বলে ৭৭ রান তুলেন ম্যাক্সওয়েল। এরপর ব্যাট হাতে সুবিধা করতে পারেননি কেউই।

রান তাড়া করতে নেমেই ওপেনার জস বাটলারকে হারায় রাজস্থান। ২ বলে কোনো রান তুলতে পারেননি বাটলার। তবে দ্বিতীয় উইকেট জুটিতে দুর্দান্ত ব্যাট করতে থাকেন জসওয়াল ও দেবদূত পাড্ডিকাল। দুজন মিলে গড়েন ৯৮ রানের জুটি। এ সময় মনে হচ্ছিলো সহজ জয়ের পথেই রয়েছে শীর্ষে থাকা দলটি।

কিন্তু ৫২ রানে পাড্ডিকাল ও ৪৭ রানে জসওয়াল আউট হলে ফের চাপে পড়ে দল। ৯ বলে মাত্র ৩ রান করতে পেরেছেন শিমরন হ্যাটমায়ার। শেষদিকে স্যাঞ্জুসনের ১৫ বলে ২২ ও ধ্রুব জুরেলের ৩৪ রানের ইনিংসের মাধ্যমে জয়ের প্রয়াস চালালেও হেরে যায় ৭ রানে।

(ঢাকাটাইমস/২৩এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :