মোস্তাফিজহীন দিল্লির দ্বিতীয় জয়

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৫ এপ্রিল ২০২৩, ১৬:২৮

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সোমবার রাতের ম্যাচে অক্ষর প্যাটেলের অলরাউন্ড পারফরম্যান্সের সুবাদে ৭ রানের রোমাঞ্চকর জয় পেয়েছে দিল্লি ক্যাপিটালস। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৯ উইকেটে ১৪৪ রান তুলে দিল্লি। জবাবে খেলতে নেমে ১৩৭ রানে থামে সানরাইজার্স হায়দরাবাদের ইনিংস।

হায়দারাবাদের মাঠে অনুষ্ঠিত ম্যাচে শুরুতে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন দিল্লির দলনেতা ডেভিড ওয়ার্নার। ব্যাট করতে নেমে কোন বড় ইনিংস ছাড়াই ২০ ওভারে ৯ উইকেটে ১৪৪ রান করে দিল্লি। সর্বোচ্চ ৩৪ রান করে করেন মানিশ পান্ডে। সমান সংখ্যক রান করেছেন অক্ষর প্যাটেলও।

এছাড়া মিচেল মার্শ ২৫, ডেভিড ওয়ার্নার ২১ ও সারফারাজ খান ১০ রান করেন। বাকি ব্যাটারদের কেউই দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি। ফিল সল্ট শূন্য, আমান হাকিম ৪, রিপাল প্যাটেল ৫ ও এনরিখ নরকিয়া ২ রানে আউট হন। আর ৪ রানে কুলদ্বীপ ও ১ রানে ইশান্ত শর্মা অপরাজিত থাকে।

রান তাড়া করতে নেমে দলের পক্ষে সর্বোচ্চ ৪৯ রান করেন মায়াঙ্ক আগারওয়াল। শেষ দিকে দক্ষিণ আফ্রিকার হেনরিখ ক্লাসেন দলকে জয়ের স্বপ্ন দেখেছিলেন বটে। কিন্তু জয় এনে দিতে পারেননি। ১৯ বলে ৩১ রান করেন তিনি। আর ওয়াশিংটন সুন্দর ১৫ বলে অপরাজিত ২৪ রান করে অপরাজিত থাকে।

দিল্লি ক্যাপিটালসের পক্ষে অক্ষর প্যাটেল ও দক্ষিণ আফ্রিকার এনরিখ নরকিয়া সর্বোচ্চ ২টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন প্যাটেল। এই জয়ে ৭ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তলানিতে থাকলো দিল্লি। ৭ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে টেবিলের নবমস্থানে হায়দারাবাদ।

(ঢাকাটাইমস/২৫এপ্রিল/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :