ঢাকার টিকটকারদের হাত থেকে নোয়াখালীর দুই যুবতী উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ মে ২০২৩, ০৯:০২ | প্রকাশিত : ০৭ মে ২০২৩, ০৮:২৪

নোয়াখালীর সদর উপজেলা থেকে নিখোঁজের পাঁচ দিন পর ঢাকার পল্লবী এলাকা থেকে ২১ ও ১৯ বছরের দুই যুবতীকে উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। টিকটকারদের প্রলোভনে পড়ে তারা ঢাকায় যায় বলে জানিয়েছে পুলিশ।

শনিবার দুপুরে উদ্ধারকৃতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এরআগে শুক্রবার দিবাগত গভীর রাতে ঢাকার পল্লবী এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, উদ্ধারকৃত দুই যুবতীর মধ্যে একজন বিবাহিত এবং অপরজন শিক্ষার্থী । তারা দুজন সম্পর্কে একে অপরের বন্ধু। সামাজিক যোগাযোগের মাধ্যমে টিকটক ব্যবহার করতো দুজন। গত ৩০ এপ্রিল তারা নিজেদের মধ্যে যোগসাজস করে ঢাকার এক টিকটকার গ্রুপের প্রলভনে পড়ে সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি ছেড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় তাদের দুজনের পরিবারের পক্ষ থেকে গত ১ মে সুধারাম মডেল থানায় আলাদা দুটি নিখোঁজ ডায়েরি করা হয়। পরিবারের অভিযোগের ভিত্তিতে তাদের উদ্ধারে অভিযানে নামে নোয়াখালী গোয়েন্দা পুলিশের একটি দল।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, আমাদের একটি দল ময়মনসিংহ ও ঢাকার একাধিক স্থানে প্রায় ৩০ ঘণ্টা অভিযান চালিয়ে শুক্রবার রাতে পল্লবী থেকে তাদের দুজনকে উদ্ধার করে।

আরও পড়ুন: কেরানীগঞ্জে যুবককে পিটিয়ে হত্যার প্রতিবাদে মানববন্ধন

এরআগে ওই টিকটকাররা তাদের নিয়ে একাধিক স্থান ও বাসা পরিবর্তন করে। আমাদের তৎপরতার কারণে সবশেষ তাদের দুজনকে রেখে পালিয়ে যায় টিকটকার গ্রুপটি। তাদের শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চালানো হচ্ছে।

(ঢাকাটাইমস/০৭মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :