মির্জাপুরে এসএসসি পরীক্ষার্থীর ওপর হামলার ঘটনায় কিশোর গ্যাংয়ের ৩ সদস্য গ্রেপ্তার

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২৩, ০৯:৪৩

টাঙ্গাইলের মির্জাপুরে এসএসসি পরীক্ষার্থী আশরাফুল সিকদারের ওপর কিশোর গ্যাংয়ের হামলার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার মীর দেওহাটা গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

গত মঙ্গলবার দুপুরে এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে উপজেলা সদরের বাওয়ার কুমারজানী পূর্বপাড়া সেতুর উত্তরপাশে পৌছালে কিশোর গ্যাংয়ের ২১ জন সদস্য আশরাফুল সিকদার নামে পরীক্ষার্থীর ওপর হামলা চালায়।

আশরাফুল সিকদার দেওহাটা আলহাজ জোনাব আলী উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয়। সে পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামের শওকত সিকদারের ছেলে।

এ ঘটনায় আশরাফুলের বাবা ৯ জনের নামসহ অজ্ঞাত আরও ৫ থেকে ৭ জনকে আসামি করে মির্জাপুর থানায় অভিযোগ দেন। পরে রাতে অভিযান চালিয়ে পুলিশ ওই তিনজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের মধ্যে দুজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে, অন্যজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় রাখা হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানা উপপরিদর্শক (এসআই) মো. শাজাহান।

অভিযোগ জানা গেছে, মঙ্গলবার দুপুরে এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ২১ জন কিশোর আশরাফুলের ওপর হামলা চালায়। অভিযুক্তরা দা, চাপাতি, হাতুড়ি, লোহার চেইন, পাইপ, কাঠসহ দেশীয় অস্ত্র নিয়ে আশরাফুলের ওপর হামলা চালায়। এতে তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়।

স্থানীয়রা জানান, আহত অবস্থায় ওই পরীক্ষার্থীকে উদ্ধার করে প্রথমে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে জামুর্কীস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আরও পড়ুন: আগামী সেপ্টেম্বরে উদ্বোধন হচ্ছে আখাউড়া আগরতলা রেলপথ প্রকল্প

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, অভিযুক্তদের মধ্যে থেকে রাতে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১৮মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :