গাইবান্ধায় মানসিক প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, যুবক গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০২৩, ২২:৪৩

গাইবান্ধায় এক মানসিক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের ঘটনায় প্রধান আসামি সাগর চন্দ্র (৩৫) নামে এক যুবককে নোয়াখালীর চাটখিল থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে গাইবান্ধা র‌্যাব-১৩ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে ওই যুবককে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন গাইবান্ধা র‌্যাব-১৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র এএসপি এ কে এম আসিফ-উদদৌলা।

গ্রেপ্তারকৃত যুবক সাগর চন্দ্র গাইবান্ধা সদর উপজেলার কাশদহ গ্রামের মৃত ঝরু রাম চন্দ্রের ছেলে।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, গত ১৮ এপ্রিল সকালের দিকে মানসিক প্রতিবন্ধী কিশোরী বাড়ির পাশে একটি গাছের নার্সারিতে খেলতে যায়। এ সময় সাগর চন্দ্র ওই প্রতিবন্ধী কিশোরীকে মেহেদী কিনে দেওয়ার লোভ দেখিয়ে নার্সারী বাগানের মধ্যে নিয়ে গিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। এ সময় ওই কিশোরী আত্ম চিৎকার করলে স্থানীয় লোকজন আসার আগেই সে পালিয়ে যায়। পরে ঘটনার ৯ দিন পর প্রতিবন্ধী কিশোরীর মা বাদী হয়ে গাইবান্ধা সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। এর ধারাবাহিকতায় র‌্যাব-১৩ তথ্য প্রযুক্তির মাধ্যমে জানতে পারে আসামি সাগর নোয়াখালী জেলার চাটখিল থানায় অবস্থান করছে। পরে ফোর্সসহ নোয়াখালীর চাটখিল থেকে আসামী সাগর চন্দ্রকে গ্রেফতার করে গাইবান্ধায় নিয়ে আসে।

র‌্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাগর আত্মগোপন করে ছিল বলে স্বীকার করেছে। আসামিকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :