জয়ের পরও বেঙ্গালুরু-গুজরাটের ম্যাচের দিকে তাকিয়ে মুম্বাই

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০২৩, ২০:৩৩

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দিনের প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে টেবিলের চার নম্বরে উঠেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এরপরও গুজরাট-বেঙ্গালুরু ম্যাচের দিকে তাকিয়ে রয়েছেন রোহিত শর্মারা। কেননা এ ম্যাচ পরই নির্ধারণ হবে তাদের প্লে-অফের ভাগ্য।

রান তাড়া করতে নেমে ১২ বলে ১৪ রান করে আউট হন ইষান কিষান। দ্বিতীয় উইকেট জুটিতে হায়দরাবাদের বোলারদের শাসন করতে থাকেন দলনেতা রোহিত শর্মা ও ক্যামেরন গ্রিন। এ সময় দুজন মিলে তোলেন ১২৮ রান। তাতেই জয়ের ভিত পেয়ে যায় মুম্বাই।

ফিফটি পূরণের পর ৩৭ বলে ৫৬ রানে থামেন রোহিত। এদিকে সূর্যকুমারকে সঙ্গে নিয়ে জয় নিশ্চিত করার আগে ব্যক্তিগত শতক পূরণ করেছেন গ্রিনভ। অপরাজিত থাকেন ১০০ রানে। মাত্র ৪৭ বলে খেলা তার ইনিংসটি আটটি করে চার ও ছয়ে সাজানো।

এর আগে ওয়াংখেড়েতে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে দুর্দান্ত সূচনা পায় সানরাইজার্স হায়দরাবাদ। ওপেনিং জুটিতে আসে ১৪০ রান। দুই ওপেনারই অর্ধশতকের দেখা পান। ৪৭ বলে ৬৯ রান করে আউট হন ভিভরান্ট শর্মা।

এদিকে ফিফটি পূরণের পর ৮৩ রানে থামেন মায়াঙ্ক আগারওয়াল। মাত্র ৪৬ বলে খেলা তার এই অনবদ্য ইনিংসটি আটটি চার ও চারটি ছয়ে সাজানো। এছাড়া ক্লাসেন ১৮, ফিলিপস ১ ও ব্রুকস শূন্যরানেই আউট হন। আর ১৩ রানে মারক্রাম ও ৪ রানে সানভীর অপরাজিত থাকেন।

(ঢাকাটাইমস/২১মে/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :