লক্ষ্মীবাজারে পদ্মা ব্যাংকের অষ্টম উপশাখার উদ্বোধন

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২২ মে ২০২৩, ১৬:১১ | প্রকাশিত : ২২ মে ২০২৩, ১৬:০১

এক সময়কার ‘মিঞা সাহেব ময়দান’ বর্তমানে লক্ষ্মীবাজার নামে পরিচিত পুরান ঢাকার জনবহুল ঐতিহাসিক এলাকায় উপশাখা উদ্বোধন করল পদ্মা ব্যাংক লিমিটেড। পুরান ঢাকার ঐতিহ্যবাহী অনেক শিক্ষাপ্রতিষ্ঠান এখানে অবস্থিত। শুধু তাই নয় এর পাশেই আছে ধোলাই খাল, যা কারিগরি প্রতিষ্ঠানগুলোর জন্য বিখ্যাত। এই এলাকার ব্যবসায়ীদের আর্থিক লেনদেন সহজ ও দ্রুত করতেই লক্ষ্মীবাজার উপ-শাখার কার্যক্রম শুরু করল পদ্মা ব্যাংক।

ইমামগঞ্জ শাখার অধীনে এটির কার্যক্রম পরিচালিত হবে। এ নিয়ে পদ্মা ব্যাংকের অষ্টম উপ-শাখার আনুষ্ঠানিক উদ্বোধন হল।

এই উপ-শাখায় সব ধরণের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ও পে-অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল জমাসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোমবার উপ-শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন।

তিনি বলেন, ‘বদলে যাও বদলে দাও, বদলে যাবে পদ্মা ব্যাংক’ স্লোগানকে সামনে রেখে কাজ করছি আমরা। অভিজ্ঞ ও দক্ষ এক পরিচালনা পর্ষদের নেতৃত্বে, সুশান ও স্বচ্ছতা নিশ্চিত করতে কাজ করে চলেছে কর্মঠ ও একনিষ্ঠ কর্মীরা। গ্রাহকরাই আমাদের প্রেরণা। আর তাই গ্রাহকদের আধুনিক ও মানসম্পন্ন সেবা দিতেই উপশাখা বাড়িয়ে চলেছি আমরা।’

তিনি আরও বলেন, ‘লক্ষ্মী বাজার উপশাখার মাধ্যমে ঐতিহাসিক এই এলাকার ব্যবসা-বাণিজ্য সম্প্রসারণ ও উন্নয়নে যথাযথ আর্থিক ও প্রতিষ্ঠানিক সেবা দেয়াই আমাদের লক্ষ্য।’

অনুষ্ঠানে ব্যাংকের এসএমই, এগ্রি অ্যান্ড উই হেড মো. রিয়াজুল ইসলাম, রিটেইল ব্যাংকিং হেড রকিবুল হাসান চৌধুরী, কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড কমিউনিকেশন্স হেড সায়ন্তনী ত্বিষাসহ বিভিন্ন বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তিবর্গ, সমাজকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

সরকারী সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, অগ্রণী ব্যাংক, রূপালী ব্যাংক এবং আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৬০টি শাখা, উপ-শাখা এবং এজেন্ট ব্যাংকিং আউটলেটের মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

(ঢাকাটাইমস/২২মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এক হাজার টাকা কৃষিঋণে কেউ জেলে, ১০ হাজার কোটি টাকার ঋণখেলাপি সরকারের পাশে: ফরাসউদ্দিন

টানা অষ্টমবার কমলো স্বর্ণের দাম

বিএইচবিএফসিতে নতুন ডিএমডি এবং জিএমের যোগদান

বাংলাদেশ কমার্স ব্যাংকের BAMLCO সম্মেলন অনুষ্ঠিত 

  ইসলামী ব্যাংকের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করে গাড়ি জিতলেন কাপাসিয়ার মুঞ্জিল 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অফিসারদের নিয়ে ‘রিফ্রেশার্স ট্রেইনিং কোর্স’ অনুষ্ঠিত

শ্রমজীবী মানুষের মাঝে ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব’ এর পানি ও খাবার স্যালাইন বিতরণ 

এপ্রিলে প্রবাসী আয় ১৯০ কোটি ডলার

ব্যাংক এশিয়ার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এনআরবিসি ব্যাংকের ১১ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ 

এই বিভাগের সব খবর

শিরোনাম :