তাড়াশে ৪ বছরের শিশু ধর্ষণচেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০২৩, ১২:৪০

সিরাজগঞ্জের তাড়াশে ৪ বছরে এক শিশুকে লিচু খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগে নায়েব আলী (৩২) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে দিকে উপজেলার পৌর সদরের রঘুনীলি গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার নায়েব আলী রঘুনিলী গ্রামের ফজলুর রহমানের ছেলে।

ধর্ষণের শিকার শিশুকে অসুস্থ অবস্থায় রাত ৮টার দিকে উদ্ধার করে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম জানান, রঘুনিলী গ্রামের প্রতিবেশি চার বছরের কন্যা শিশু দুপুরের দিকে খেলার জন্য তিন সন্তানে জনক ধর্ষক নায়েব আলীর বাড়িতে আসে। এ সময় ধর্ষক নায়েব আলী বাড়িতে একা ছিলেন। এক পর্যায়ে শিশুটিকে লিচু খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ করেন। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে হাতেনাতে ধরে ঘরের মধ্যে আটক করে রাখে। পরে স্থানীয়রা ৯৯৯ কল করলে তাড়াশ থানার পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ধর্ষক নায়েব আলীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

তাড়াশ তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ইফফাত আরা বলেন, শিশুটিকে ভর্তি করা হয়েছে। তাকে প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছে।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরে আলম আরও জানান, শিশুকে চিকিৎসার জন্য তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাছাড়া রাতেই শিশুর মা বাদী হয়ে তাড়াশ থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামিকে জেলহাজতে পাঠানো প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৩মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :