‘ওটা চরিত্র, ব্যক্তি জয়াকে দেখে কেউ প্রেমে পড়বে না’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০২৩, ১৬:৩৩ | প্রকাশিত : ২৫ মে ২০২৩, ১৬:১৪

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অনেক বছর ধরে তিনি দেশের পাশাপাশি ওপার বাংলার চলচ্চিত্রেও অত্যন্ত দক্ষতার সঙ্গে কাজ করছেন। সেই ধারাবাহিকতায় আগামী ২ জুন কলকাতায় মুক্তি পাচ্ছে জয়া অভিনীত ‘অর্ধাঙ্গিনী’ নামে একটি ছবি।

মুক্তিকে সামনে রেখে আপাতত প্রচার-প্রচারণায় ব্যস্ত ‘অর্ধাঙ্গিনী’ টিম। তারই অংশ হিসেবে সম্প্রতি কলকাতার একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হয়েছিলেন জয়া আহসান। সেখানে মুক্তি প্রতীক্ষিত ছবিসহ নানা বিষয়ে ওঠা প্রম্নের জবাব দেন অভিনেত্রী।

সেই এক গুচ্ছ প্রশ্নের একটিতে সঞ্চালক জয়াকে জিজ্ঞেস করেন, ‘আমার অনেক বন্ধু বলে জয়া কত সুন্দর! ওর সঙ্গে একটা ছবি তুলতে চাই। সৌন্দর্যের বিষয়টা আপনি কীভাবে দেখেন?

এ প্রশ্নের জবাবে জয়া বিনয়ের সঙ্গে বলেন, ‘ওটা চরিত্রের প্রেম পড়ে, আমার না। ব্যক্তি জয়াকে দেখলে কেউ প্রেমে পড়বে না। কারও ভালোও লাগবে না। ভক্তরা যেটা দেখেন সেটা জয়ার ইমেজ। ওটা জয়া আহসান না। জয়া আহসান খুব সাধারণ, কোনো রহস্য নেই। চরিত্রের জয়াকে দেখে সবাই ভাবে জয়া আহসান রহস্যময়ী।’

বাংলাদেশি অভিনেত্রীর এই জবাব শুনে মুগ্ধ হয়ে যান ওপার বাংলার সঞ্চালক। সেই মুগ্ধতা তিনি প্রকাশ করেন জয়ার দিকে তাকিয়ে মিষ্টি হেসে।

মুক্তি প্রতিক্ষীত ‘অর্ধাঙ্গিনী’ ছবিটি পরিচালনা করেছেন ওপার বাংলার খ্যাতিমান অভিনেতা এবং নির্মাতা কৌশিক গঙ্গোপাধ্যায়। জয়া ছাড়াও সেখানে আরও আছেন কৌশিক সেন ও চূর্ণী গঙ্গোপাধ্যায়।

ছবিতে জয়াকে দেখা যাবে কৌশিক সেনের বর্তমান স্ত্রীর ভূমিকায়। অন্যদিকে, চূর্ণী গঙ্গোপাধ্যায় রয়েছেন অভিনেতার সাবেক স্ত্রীর চরিত্রে। ছবির গল্পে ঘটনাচক্রে কৌশিক সেনের চরিত্রটি কোমায় চলে যায়। এরপরই শুরু হয় তার সাবেক ও বর্তমান স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব।

(ঢাকাটাইমস/২৫মে/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :