তোপের মুখে ছাত্রদলের সভাপতি-সম্পাদক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৭ মে ২০২৩, ২২:৪৬

দীর্ঘদিনেও ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের থানা ও কলেজ শাখার কমিটি না হওয়ায় কর্মীদের তোপের মুখে পড়েছেন সংগঠনের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল। একই সঙ্গে বিএনপির কেন্দ্রীয় ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুলও তোপের মুখে পড়েন। শনিবার রাতে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এই ঘটনা ঘটে।

ঢাকা মহানগর উত্তর ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান রুয়েলের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের চতুর্থ তলায় ছাত্রদলের অফিসে যান। এ সময় সেখানে উল্লিখিত কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন। তাদেরকে অবরুদ্ধ করে রাখা হয়।

অবিলম্বে থানা ও কলেজ ইউনিট কমিটি গঠনের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন নেতাকর্মীরা। একপর্যায়ে আগামীকাল রবিবারের মধ্যে কমিটি গঠনের বিষয়ে সিদ্ধান্ত জানাবে মর্মে আশ্বস্ত হয়ে মহানগর উত্তর ছাত্রদলের নেতাকর্মীরা কার্যালয় ছেড়ে যান।

এ বিষয়ে মহানগর উত্তর ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান রুয়েল ঢাকা টাইমসকে বলেন, তার শাখায় ১৮ টি থানা ও ৬টি কলেজ ইউনিট রয়েছে। এসব ইউনিটে কমিটি গঠনের দাবিতে তারা কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করেছেন। রবিবারের মধ্যে তাদেরকে সিদ্ধান্ত জানানো হবে বলে জানিয়েছে।

(ঢাকাটাইমস/২৭মে/জেবি/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :