টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে পুলিশ সদস্যের মৃত্যু

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মে ২০২৩, ১৪:৪৬

গাজীপুরের টঙ্গীতে ট্রেনে কাটা পড়ে আব্দুল বাতেন (৫৫) নামে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে টঙ্গী রেলওয়ে স্টেশনের দুই নাম্বার প্লাটফর্মে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুল বা‌তেন সিরাজগঞ্জের সাহাদাতপুর উপজেলায় মৃত আব্দুল বারেকের ছেলে। তিনি টঙ্গী রেলও‌য়ের পু‌লিশ ফাঁড়িতে কনস্টেবল পদে কর্তব্যরত ছি‌লেন।‌

রেলওয়ে পুলিশ ফাঁড়ি ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো আজও সকালে টঙ্গী রেলওয়ে স্টেশনের দুই নাম্বার প্লাটফর্মে দায়িত্ব পালন করছিলেন আব্দুল বাতেন। এ সময় সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী সিরাজগঞ্জ এক্স‌প্রেস ট্রেনটি টঙ্গী রেলওয়ে স্টেশনে পৌঁছালে পেছন থেকে আব্দুল বাতেনকে ধাক্কা দেয়। এ সময় তিনি রেল লাইনে পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়ে গুরুতর আহত হন। ঘটনার পর টঙ্গী রেলওয়ে ফাঁড়ি পুলিশের অন্যান্য সদস্যরা মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর তার মৃত্যু হয়।

টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাফিস মজিদ বলেন, রোগীকে মুমূর্ষ অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরের বাম পাশের অংশটি থেতলে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো পরামর্শ দেওয়া হয়। কিছুক্ষণ পর হাসপাতালেই তার মৃত্যু হয়।

টঙ্গী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) কামাল বলেন, ফাঁড়ি ইনচার্জ এই মূহুর্তে পুলিশ ফার্ড়িতে নেই। পুলিশের অন্যান্য সদস্যরা হাসপাতালে রয়েছেন।

(ঢাকাটাইমস/৩০মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :