লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় সিএনজির তিন আরোহী নিহত

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ জুন ২০২৩, ১৪:১০ | প্রকাশিত : ০৩ জুন ২০২৩, ১২:৫৭

লালমনিরহাটের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার তিনজন যাত্রী নিহত হয়েছেন। তাদের মধ্যে দুজন পুরুষ ও একজন নারী। এসময় আরও চারজন আহত হয়েছেন।

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার কাকিনা ইউনিয়নের লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাটগ্রাম উপজেলার বেলতলী (রহমতপাড়া) গ্রামের আব্দুল গফুরের ছেলে রফিকুল ইসলাম (৪০), একই উপজেলার চিলার বাজার এলাকার আতিকুল ইসলামের ছেলে মিজানুর রহমান (৩৫) ও মুন্নি বেগম নামে একজন মহিলা।

পুলিশ জানায়, রংপুর থেকে একটি সিএনজি পাটগ্রাম উপজেলার দিকে যাচ্ছিল। পথে কালীগঞ্জের কাকিনা কবি শেখ ফজলুল করিম স্মৃতি কলম নামক স্থানে একটি মালবাহী ট্রাক ধাক্কা দিলে সিএনজিটি দুমড়েমুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। পরে রংপুর মেডিকেলে আরও একজন মারা যান।

পুলিশ আরও জানায়, এ সময় সিএনজিতে থাকা নারীসহ আরও চারজন যাত্রী আহত হয়েছেন। তাদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: সরকারি পাটের বীজ নষ্ট হচ্ছে কৃষকদের বাড়ি ও ইউপির গুদামে, এখনো সার পাননি কেউ

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে এক যাত্রী ও হাসপাতালে নেওয়ার পথে একজন এবং চিকিৎসাধীন অবস্থায় আরও একজন নারীর মৃত্যু হয়। এছড়া আহত অবস্থায় এক নারীসহ চারজনকে রংপুর ও কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

(ঢাকাটাইমস/০৩জুন/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :