ভোটের মাধ্যমেই বিদেশি ষড়যন্ত্রের জবাব দিতে হবে: তালুকদার আব্দুল খালেক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২৩, ২২:০৫

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের বিরুদ্ধে যে ষড়যন্ত্র করা হচ্ছে এর জবাব ভোটের মাধ্যমেই দেওয়া হবে বলে মন্তব্য করেছেন খুলনা সিটি কর্পোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক।

মঙ্গলবার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি)'র প্রেসিডেন্ট ইঞ্জি. মো. আবদুস সবুরের নেতৃত্বে খুলনার সোনাডাঙ্গায় আইইবি খুলনা কেন্দ্রের নতুন ভবন উদ্বোধন ও ৫৪তম সাধারণ সভায় নবনির্বাচিত কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক, আইইবির আইইবির ভাইস প্রেসিডেন্ট মো. নুরুজ্জামান, খন্দকার মঞ্জুর মোর্শেদ, সহকারী সাধারণ সম্পাদক, রনক আহসান ও অমিত কুমার চক্রবর্তী, ঢাকা সেন্টারের সম্পাদক মো. নজরুল ইসলাম।

নৌকা মার্কায় সবার কাছে ভোট চেয়ে খালেক বলেন, ভোটের মাধ্যমেই বিদেশি ষড়যন্ত্রের জবাব দিতে হবে। সবাইকে ভোটকেন্দ্রে গিয়ে ভোটারাধিকার প্রয়োগ করতে হবে। খুলনা সিটি কর্পোরেশনের ভোটে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন সম্ভব।

সভায় আইইবি'র প্রেসিডেন্ট ইঞ্জি. মো. আবদুস সবুর বলেন, প্রকৌশলীরা স্থানীয় উন্নয়নে সফল হলেই সামগ্রিক উন্নয়ন অনেকটাই দৃশ্যমান হয়ে যায়। প্রকৌশলীদের নিজেদের দক্ষতা বৃদ্ধি ও পেশাগত উন্নয়নে আইইবির কেন্দ্রগুলো সব সময়ই কাজ করে যাবে৷ এসময় তিনি আইইবি খুলনা কেন্দ্রের এই নতুন জায়গাটাতে স্থায়ী ভবন তৈরিতে বর্তমান মেয়র তালুকদার আব্দুল খালেকের অবদান কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

আইইবি খুলনা কেন্দ্রের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান শেষে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আইইবির নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ১২ জুন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে আইইবির সদস্যদের সমর্থন কামনা করেন।

সভা শেষে আইইবির খুলনা কেন্দ্রের সদ্য বিদায়ী চেয়ারম্যান ইঞ্জি. মো. আব্দুল্লাহ থেকে আইইবি'র ২০২৩-২৫ মেয়াদের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন ইঞ্জি. ড. মো. সোবহান মিয়া এবং বিদায়ী সম্পাদক ইঞ্জি. হুসাইন মোহাম্মদ এরশাদ থেকে সম্মানী সম্পাদকের দায়িত্ব গ্রহণ করেন ইঞ্জি. মো. মাহমুদুল হাসান৷

(ঢাকাটাইমস/৬জুন/জেএ/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :