বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক, এসএমই ফাউন্ডেশন ও চট্টগ্রাম উইম্যান চেম্বারের মধ্যে সমঝোতা স্মারক সই

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৭ জুন ২০২৩, ২২:০০

চট্টগ্রামের ক্ষুদ্র ও মাঝারি শিল্পের নারী উদ্যোক্তাদেরকে সহজ শর্তে ও স্বল্প মুনাফায় ঋণ প্রদানের লক্ষ্যে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক লিমিটেড, এসএমই ফাউন্ডেশন এবং চট্টগ্রাম উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিডব্লিউসিসিআই)-এর মধ্যে একটি ত্রিপক্ষীয় সমঝোতা স্মারক সই হয়েছে। এসএমই ফাউন্ডেশনের ”অ্যাসোসিয়েশন বেজড ক্রেডিট ডিসবার্সমেন্ট (এবিসিডি)” প্রোগ্রামের অধীনে এ সমঝোতো স্মারকটি সই হয়।

শনিবার (৩ জুন) চট্টগ্রামের ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার কে. এম. আওলাদ হোসেন, এসএমই ফাউন্ডেশনের মহাব্যবস্থাপক মো. নাজিম হাসান সাত্তার এবং চট্টগ্রাম উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ভাইস প্রেসিডেন্ট আয়েশা ফারহা চৌধুরী পরষ্পরের মাঝে সমঝোতা স্মারক হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ মাহবুবুল আলম (সিআইপি)। এসএমএই ফাউন্ডেশনের চেয়ারপার্সন ড. মো. মাসুদুর রহমান এবং চট্টগ্রাম উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনোয়ারা হাকিম আলী।

(ঢাকাটাইমস/৭জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :