ফের এক ছাদের নিচে রাজ-পরীমনি! তবে কি কোন্দল মিটল?

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ জুন ২০২৩, ১১:৫৩ | প্রকাশিত : ১১ জুন ২০২৩, ১০:৫৩

দুই সপ্তাহ ধরে চলা সাংসারিক কোন্দল ভুলে ফের স্ত্রী পরীমনির বাসায় ফিরলেন অভিনেতা শরীফুল ইসলাম রাজ। রবিবার ভোরে পরীমনি তার ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেছেন। সেই ভিডিওতে দেখা যায়, দুজনে পাশাপাশি বসে পুত্র শাহীম মুহাম্মদ রাজ্যকে নিয়ে কেক কাটছেন রাজ-পরীমনি।

এসময় অভিনেত্রীর পাশে তার নানা শামসুল হক গাজীও ছিলেন। খুব ছোটবেলায় মা হারানো পরীমনিকে যিনি কোলেপিঠে করে বড় করেছেন, পড়াশোনা করিয়েছেন। এখনো পরীমনির সুখে-দুঃখের সাথী তার নানা। থাকেন পরীমনির বাসাতেই। রাজ্যের কেক কাটায় তিনি থাকবেন না, তা কি হয়!

গত বছরের ১০ আগস্ট রাজ ও পরীমনি দম্পতির সংসার আলো করে আসে পুত্রসন্তান রাজ্য। সেই হিসাবে শনিবার ১০ মাস পূর্ণ করে ১১ মাসে পা রাখল রাজ্য। সেই খুশির মুহূর্তই কেক কেটে উদযাপন করলেন রাজ-পরীমনি। তাদের দাম্পত্য কলহ যত চরমেই থাকুক, ছেলের দায়িত্ব পালনে সেটা বাধা নয় বলেই তারা বুঝিয়ে দিলেন।

রবিবার ভোরে স্বামী, ছেলে ও নানাকে নিয়ে কেক কাটার ভিডিও ফেসবুকে শেয়ার করে পরীমনি লিখেছেন, ‘আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো, আলহামদুলিল্লাহ। হ্যাপি টেন মান্থস বাপজান।’ সঙ্গে জুড়ে দিলেন, ‘মাসের ১০ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যাস এতটুকুই…।’

পরীমনির শেয়ার করা ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

তবে রাজ-পরীমনির সংসারে এই সময়টা যেমন আনন্দের, একই সঙ্গে অর্থবহও। কারণ, বেশ কিছুদিন ধরেই বেশ টানাপোড়েন চলছে এই দম্পতির সংসারে। রাজের স্ত্রী পরিচয় দিতে চান না পরীমনি। এমনকি ২৪ ঘণ্টার মধ্যেই ডিভোর্সও চেয়েছিলেন। তবে পরীমনির শেয়ার করা ভিডিওতে ভক্তরা তাদের সংসারে প্রাণের সঞ্চার দেখছেন।

ভিডিওটি দেখে অনেকেই ছোট্ট রাজ্যকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তার তারকা মা-বাবার জন্য শুভকামনাও জানাচ্ছেন। যদিও বিষয়টি নিয়ে রাজ কিংবা পরীমনি সরাসরি মন্তব্য করেননি। এখন দেখার অপেক্ষা, তারা এমন হাসি-আনন্দেই মেতে থাকবেন, নাকি বিচ্ছেদের পথে হাঁটবেন। সময়ই তা বলে দেবে।

মাত্র সাত দিনের পরিচয়ে ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। সে খবর নায়িকা ফেসবুকে প্রকাশ করেন গত বছরের ১০ জানুয়ারি। একইসঙ্গে পরীমনি জানান, তিনি রাজের সন্তানের মা হতে যাচ্ছেন। সেই অপেক্ষা শেষ হয় গত বছরের ১০ আগস্ট। পৃথিবীতে আসে রাজ্য।

(ঢাকাটাইমস/১১জুন/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :