আলফাডাঙ্গায় একাট্টা তৃণমূল আ.লীগ: ফরিদপুর-১ আসনে জয়ী হতে দোলনের বিকল্প নেই

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ জুন ২০২৩, ২১:৪৩ | প্রকাশিত : ২৭ জুন ২০২৩, ২১:৩১

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলনের মনোনয়ন চান তৃণমূল নেতাকর্মীরা। তারা বলছেন, এই আসনে নৌকার জয় নিশ্চিত করতে আরিফুর রহমান দোলনের বিকল্প নেই।

মঙ্গলবার বিকালে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার টগরবন্দ ইউনিয়নের সাতবাড়িয়া উপজেলা কৃষক লীগ নেতা নূর নবীর বাড়িতে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচারণা উপলক্ষে এক উঠান বৈঠকে একথা বলেন তাঁরা। বৈঠকে কয়েক শ নারী-পুরুষ অংশগ্রহণ করেন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ঢাকা টাইমস সম্পাদক আরিফুর রহমান দোলনের সহধর্মিণী, সমাজ সেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান ডা. মাফরুহা রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মাফরুহা রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের দরবারে বাংলাদেশের মুখ উজ্জল করেছেন। আওয়ামী লীগ সরকার সারাদেশে উন্নয়ন করছে। সারাদেশের মতো এই অঞ্চলেরও উন্নয়ন হোক আমরা এটা চাই। যখন আওয়ামী লীগ ক্ষমতায় ছিলো না তখন দেশের উন্নয়ন হয়নি। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর সারাদেশের উন্নয়ন হচ্ছে।

তিনি বলেন, আরও বেশি উন্নয়ন, এলাকার বেকারদের কর্মসংস্থান, সব ধরনের অবকাঠামোগত উন্নয়ন ও সর্বোপরি সাধারণ মানুষের সম্মানকে ঊর্ধ্বে তুলে ধরে কাজ করার মানসিকতা সম্পন্ন নেতৃত্ব আমাদের দরকার। মানুষের সেবা ও এই অঞ্চলের উন্নয়নের জন্য আরিফুর রহমান দোলনই যোগ্য ব্যক্তি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেতা দোলনের জাতীয় সংসদে যাওয়ার বিকল্প নেই। আমরা আগামী সংসদ নির্বাচনে দোলনকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে দেখতে চাই।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হাসান চুন্নু বলেন, ফরিদপুর-১ আসনের কৃতি সন্তান আরিফুর রহমান দোলন ভোগের রাজনীতি করেন না, ত্যাগের রাজনীতি করেন। অনেক নেতাই আছেন যারা ভোগের রাজনীতি করেন।

তিনি বলেন, দোলন ঐতিহ্যবাহী পরিবারের সন্তান। তার পরিবার এ অঞ্চলের মানুষের জন্য, এলাকার উন্নয়নের জন্য অনেক অবদান রেখেছেন। তারই ধারাবাহিকতায় দোলনও সমাজসেবায় এগিয়ে এসেছেন। দোলন ফরিদপুর-১ আসনের বিভিন্ন এলাকার উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখেছেন এবং রাখছেন। তিনি এমপি নন, সরকারি কোনো কর্মকর্তাও নন। একজন সাধারণ মানুষ হয়েও এলাকার যে উন্নয়ন করেছেন আমরা তার প্রতি কৃতজ্ঞ। তার মতো নেতাকেই আমরা এমপি হিসেবে দেখতে চাই। নেত্রীর কাছে অনুরোধ করব দোলনকে যেন দলীয় মনেনয়ন দিয়ে আমাদের মাঝে পাঠান।

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন বলেন, দোলন ভাই সরকারের বিভিন্ন দপ্তরে দৌড়ঝাঁপ করে এই অঞ্চলের জন্য অনেক সরকারি বরাদ্দ এনেছেন। বিভিন্ন রাস্তাঘাট, মসজিদ-মাদ্রাসা, মন্দির, স্কুল কলেজের অবকাঠামোগত উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন। এছাড়াও ব্যক্তিগতভাবে মানুষের সুখে-দুঃখে পাশে থাকেন তিনি। আমরা তার মতো নেতাকেই আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রাপ্তি হিসেবে দেখতে চাই।

উঠান বৈঠকে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের চিত্র তুলে ধরে ও আগামী সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসনে আরিফুর রহমান দোলনকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দেখতে চেয়ে আরও বক্তব্য দেন, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মেনায়েম খান, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দীন, সাধারণ সম্পাদক কাজী কামরুল ইসলাম, গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোজা মিয়া, উপজেলা কৃষক লীগের সদস্য সচিব খান আমিরুল ইসলাম, সদস্য মোশারফ হোসেন, নূর নবী, স্থানীয় আওয়ামী লীগ নেতা খান আসাদুজ্জামান প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা কৃষক লীগের যুগ্ম-আহবায়ক নাজমুল ইসলাম রানা।

(ঢাকাটাইমস/২৭জুন/এমআইএন/ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

তীব্র তাপপ্রবাহে জাপার পানি ও স্যালাইন বিতরণ

উপজেলা নির্বাচনও বর্জন করবে জনগণ: প্রিন্স

কাল্পনিক কাহিনি বানিয়ে নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা দেওয়া হচ্ছে: মির্জা ফখরুল

ঝিনাইদহ-১ আসনে উপনির্বাচন: দুদিনে আ.লীগের ১৭টি মনোনয়ন ফরম বিক্রি

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পদ প্রাপ্তি নিয়ে নানা গুঞ্জন, প্রশ্ন

গরমে অতিষ্ঠ জনসাধারণের মাঝে জাপার পানি ও স্যালাইন বিতরণ

প্রধানমন্ত্রী ফ্যাসিবাদী শাসকগোষ্ঠীর রোল মডেল, অভিযোগ রিজভীর

নেত্রীর জন্য জান নয়, সিদ্ধান্ত মানুন: দীপু মনি

দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায় বিএনপি, আ. লীগ করে চুরি: ইশরাক

লুটপাট লুকিয়ে রাখতে বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা: রিজভী

এই বিভাগের সব খবর

শিরোনাম :