কোটালীপাড়া আ.লীগ কার্যালয় উদ্বোধন ও তিনটি গাছের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ০১ জুলাই ২০২৩, ১৩:০১ | প্রকাশিত : ০১ জুলাই ২০২৩, ১২:০৮

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয় উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কার্যালয়টি উদ্বোধনের আগে তিনি এর প্রাঙ্গনে কাঠগাছ, ফল ও ভেষজ গাছের তিনটি চারা রোপণ করেন।

দুদিনের সফরে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ জেলা গোপালগঞ্জের কোটালীপাড়ায় পৌঁছান শেখ হাসিনা। কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় বেশ কিছু কর্মসূচিতে যোগ দেবেন প্রধানমন্ত্রী।

এর আগে সকাল পৌনে নয়টার দিকে মোটর শোভাযাত্রা সহকারে গণভবন থেকে সড়কপথে কোটালীপাড়ার উদ্দেশে রওনা হন প্রধানমন্ত্রী। সফরে তার সঙ্গী হয়েছেন আইসিটি উপদেষ্টা ও ছেলে সজীব ওয়াজেদ জয়।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ঈদুল আজহা উপলক্ষে স্থানীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন বঙ্গবন্ধুকন্যা।

কোটালীপাড়ার আনুষ্ঠানিকতা শেষে বিকালে টুঙ্গিপাড়ায় যাবেন শেখ হাসিনা। সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশ নেবেন শেখ হাসিনা।

রবিবার সকালে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে টুঙ্গিপাড়ার স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও সর্বস্তরের জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন আওয়ামী লীগ সভাপতি। এদিন বিকালেই টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

(ঢাকাটাইমস/০১জুলাই/জেএ/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :