ধানমন্ডিতে তরুণীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলার প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ জুলাই ২০২৩, ১৪:০৭ | প্রকাশিত : ০৪ জুলাই ২০২৩, ১৩:০৬
ফাইল ফটো

রাজধানীর ধানমন্ডি এলাকায় এক তরুণী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি রয়েছেন তিনি। এ ঘটনায় ভুক্তভোগী তরুণীর বাবা ধানমন্ডি থানায় একটি মামলা করার প্রস্তুতি নিচ্ছেন।

মঙ্গলবার দুপুরে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. পারভেজ ইসলাম ঢাকা টাইমসকে এ তথ্য জানান। তিনি বলেন, ‘ভিডিও ফুটেজ উদ্ধার করা হয়েছে। ওই ফুটেজ যাচাই বাছাই করা হচ্ছে।’

মো. পারভেজ ইসলামের ভাষ্য, ধর্ষিতার বাবা বলেছেন মেয়েটি অষ্টম শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেছে। পরে তাকে একটি মাদ্রাসায় ভর্তি করা হয়েছিল। সেখানেও তিন থেকে চারদিন ক্লাস করেছে। মেয়েটির বয়স এখন ২০ বছর হবে।

থানা পুলিশের ভাষ্য, সোমবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডি ১৫ নম্বর সড়কের ৩/এ নম্বর বাড়ির ছাদে ওই তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ধর্ষণের শিকার ভুক্তভোগী ওই ছাত্রী নিজে থানায় এসে অভিযোগ করেছে। আমরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি চিকিৎসার জন্য।

ওসি বলেন, ‘একদিনেই তাদের পরিচয়। এরপর মেয়েটিকে অভিযুক্ত ছেলেটি একটি ভবনের ছাদে নিয়ে ধর্ষণ করে। তথ্য পাওয়ার পরে সিসিটিভি ফুটেজ দেখে মনে হয়েছে তাদের পূর্ব পরিচয় ছিল। এখন পর্যন্ত জানতে পেরেছি মেয়েটির বাসা মোহাম্মদপুরের দিকে। সে বাসা থেকে রাগ করে বের হয়েছে। সে পড়াশোনা করে। ছেলের বিষয়ে এখন পর্যন্ত কোনো তথ্য পাইনি। মেয়েটি হাসপাতাল থেকে আসার পরে বিস্তারিত বলা যাবে।

(ঢাকাটাইমস/০৪জুলাই/এএ/এফএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :