তিন মিনিটের জন্য তিন কোটি চাইলেন উর্বশী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২৩, ১৮:৪৭

বলিউডের আলোচিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম উর্বশী রাউতেলা। অভিনয়ের তুলনায় ব্যতিক্রমধর্মী ফ্যাশন ও বোল্ড লুকের জন্য বেশি আলোচনায় থাকেন তিনি।

এবার অভিনেত্রী আলোচনায় এলেন পারিশ্রমিকের বিষয়ে। শোনা যাচ্ছে, একটি তিন মিনিটের পারফরম্যান্সের জন্য নাকি তিন কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন এই অভিনেত্রী। আর তাতেই ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেত্রী তালিকায় তার নাম যুক্ত হতে যাচ্ছে।

টাইমস অব ইন্ডিয়ার খবরে জানা গেছে, চলতি বছরের শেষের দিকে মুক্তি পাবে তেলেগু অভিনেতা রাম পথিনেনির আসন্ন সিনেমা। বোয়াপাতি শ্রীনু পরিচালিত এই সিনেমার আইটেম গানে অংশ নিয়েছেন উর্বশী। শোনা যাচ্ছে, এই তিন মিনিটের আইটেম গানে পারফরম্যান্স করতে তিন কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন উর্বশী। অর্থাৎ প্রতি মিনিটে তার পারিশ্রমিক এক কোটি রুপি।

এর আগে দক্ষিণী সিনেমার মেগাস্টার চিরঞ্জীবীর ‘ওয়াল্টেয়ার ভিরাইয়া’ সিনেমায় নেচেছিলেন উর্বশী। এর জন্য দুই কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন তিনি। ভারতের আলোচিত সিনেমা ‘পুষ্পা ২’র আইটেম গানেও তাকে দেখা যাবে।

‘পুষ্পা’ সিনেমার ‘ও আন্তাভা’ গানে নেচে জনপ্রিয়তা পেয়েছিলেন সামান্থা। কিন্তু সিনেমার সিকুয়েলে নাচতে রাজি না হওয়ায় সুযোগ পেয়েছেন উর্বশী। এর জন্য নাকি মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেত্রী।

২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন উর্বশী। সেই বছর মিস ইউনিভার্স আসরে ভারতের প্রতিনিধিত্ব করেন। বলিউডের ‘সিং সাব দি গ্রেট’, ‘সনম রে’, গ্রেট গ্র্যান্ড মাস্তি’, ‘হেট স্টোরি ফোর’, ‘পাগলপান্তি’ প্রভৃতি সিনেমায় অভিনয় করেছেন উর্বশী।

(ঢাকাটাইমস/১১জুলাই/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :