ছেলে যদি প্রেমিকার সঙ্গে লিভ-ইন করেন, শ্রাবন্তী কি মানবেন?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০২৩, ১২:১১

একাধিক বিয়ে, সংসার ভাঙা এবং বারবার সম্পর্কে জড়িয়ে প্রায়ই আলোচনার কেন্দ্রে থাকেন ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়িকার মতো তার ছেলে অভিমন্যু অর্থাৎ ঝিনুকেরও প্রেমও নিয়ে কোনো রাখঢাক নেই।

দামিনী ঘোষ নামে এক উঠতি মডেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন শ্রাবন্তীর ছেলে। সেই খবরে সিলমোহর দেন ২০২১ সালের ১ জানুয়ারি। তারও আগে থেকে শ্রাবন্তীর বাড়িতে আনাগোনা দামিনীর। এমনকি, হবু পুত্রবধূকে নিয়ে ঘুরতেও গেছেন অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ছেলের প্রেমজীবন নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয় শ্রাবন্তীকে। তাকে জিজ্ঞেস করা হয়, ছেলে যদি প্রেমিকার সঙ্গে লিভ-ইন করে, মা হয়ে তিনি কি তা মানবেন?

শ্রাবন্তীর পরিষ্কার জবাব, ‘অবশ্যই মেনে নেব। আমার কোনো আপত্তি নেই। কোনো ব্যাপারই না। যে যেটাতে ভালো থাকে, সেটাই করা উচিত। কারণ দিনের শেষে জীবন তো একটাই।’

আসলে শ্রাবন্তীও জীবনটাকে এভাবেই দেখতে পছন্দ করেন। এভাবেই বাঁচতে পছন্দ করেন। তাই ছেলের ক্ষেত্রেও চাপাননি কোনো শর্ত।

শ্রাবন্তী এবং তার প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাসের একমাত্র সন্তান অভিমন্যু। অন্যদিকে, দামিনী এই মুহূর্তে কলকাতার উঠতি মডেলদের মধ্যে একজন। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ঘনিষ্ঠ ছবি পোস্ট করতে দেখা যায় তাদের।

শ্রাবন্তীও কিন্তু ছেলে আর ছেলের প্রেমিকার সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন। ছেলে অভিমন্যুর বয়স সবে ২০। তবে ছেলেকে কেরিয়ার বাছাই করার সম্পূর্ণ স্বাধীনতা দিয়ে রেখেছেন মা হিসেবে। নিজের মুখেই জানিয়েছেন, ছেলের পাশে সবসময় আছেন।

(ঢাকাটাইমস/১২জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :