সাতক্ষীরায় ২ হাজার লিটার ভেজাল মধুসহ নারী আটক

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২৩, ১৫:১৯

সাতক্ষীরার কালিগঞ্জে ২ হাজার ৫০ লিটার ভেজাল মধুসহ এক নারীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৮টার দিকে কালীগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়নে আশরাফ হোসেনের বাড়িতে এই অভিযান চালিয়ে ৬ ড্রাম ভেজাল মধুসহ এ কাজে ব্যবহৃত ৪ বস্তা চিনি, চিনির মিশ্রণ তৈরি করার কাজে ব্যবহৃত গ্যাসের চুলা, ক্যামিক্যাল জব্দ করা হয়।

এ সময় কৃষ্ণনগর ইউনিয়নের মো. কামাল হোসেনের স্ত্রী মরিয়ম বেগমকে আটক করা হয়।

শুক্রবার সকালে কালিগঞ্জ থানায় এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য নিশ্চিত করেন কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুর রহমান।

এ সময় আরও উপস্থিত ছিলেন কালিগঞ্জ থানার ওসি মামুন রহমান, উপপরিদর্শক মিলন বিশ্বাস প্রমুখ।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল কৃষ্ণনগর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মরিয়ম বেগমের স্বামী কামাল হোসেন পালিয়ে গেলেও পুলিশের হাতে ধরা পড়েন মরিয়ম। পরে তার স্বীকারোক্তিতে বাড়ির ভেতরে গোপনে লুকিয়ে রাখা ২ হাজার ৫০ লিটার ভেজাল মধু জব্দ করা হয়।

এছাড়া ভেজাল মধু তৈরির কাজে ব্যবহৃত ৪ বস্তা চিনি, চিনির মিশ্রণ তৈরি করার কাজে ব্যবহৃত গ্যাসের চুলা, ক্যামিক্যাল জব্দ করা হয়। জব্দকৃত ভেজাল মধুর বাজারমূল্য আনুমানিক ১০ লাখ ২৫ হাজার টাকা।

আরও পড়ুন: নতুন শিক্ষাক্রমের ফল দেখতে আরো সময় লাগবে: শিক্ষামন্ত্রী

সাতক্ষীরার মধুর সুনাম ক্ষুন্ন করার জন্য একটি চক্র দীর্ঘদিন ধরে চিনি দিয়ে ভেজাল মধু তৈরি করে বাজারজাত করে আসছে জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার বলেন, অসাধু চক্রটির বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যহত থাকবে। গ্রেপ্তার আসামিকে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :