অভিনয়ে সুযোগ দেওয়ার আশ্বাসে হোটেলে ডেকে অভিনেত্রীকে ধর্ষণ

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ২২ জুলাই ২০২৩, ১৩:৫১

সিনেমায় অভিনয়ের সুযোগ দেওয়ার আশ্বাসে ইন্টারভিউয়ের নাম করে হোটেলে ডেকে এক ভোজপুরি গায়িকা ও অভিনেত্রীকে নির্যাতন ও ধর্ষণের অভিযোগ উঠেছে। ভারতের হরিয়ানা রাজ্যের গুরুগ্রামের এক হোটেলে এ ঘটনা ঘটে।

অভিনেত্রীর অভিযোগ, মহেশ পাণ্ডে নামের এক ব্যক্তির সঙ্গে সামাজিক মাধ্যমে আলাপ হয় তার। আর তার থেকেই নতুন কাজের জন্য ইন্টারভিউয়ের ডাক পেয়েছিলেন অভিনেত্রী। সেখানে গিয়ে বিপাকে পড়লেন তিনি।

ঘটনার পরে অভিনেত্রী পুলিশে অভিযোগও দায়ের করেছেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, কয়েকদিন আগে মহেশ পাণ্ডে নামক এক ব্যক্তির সঙ্গে ইনস্টাগ্রামের মাধ্যমে আলাপ হয় আমার। ভোজপুরি চলচ্চিত্রে কাজের সুযোগ দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি। সে কারণেই গুরুগ্রামের একটি হোটেলে আমাকে দেখা করতে বলেন তিনি। আমি যাওয়ার আগেই হোটেলের ঘর ভাড়া করে রেখেছিলেন ওই ব্যক্তি। কয়েকটি কথা বলার পরেই উনি মদ্যপান করতে শুরু করেন। সেই মুহূর্তে আমি যখন বেরিয়ে আসার চেষ্টা করি, তখন আমায় ধর্ষণ করেন ওই ব্যক্তি।

শুধু তাই নয়, অভিনেত্রীর অভিযোগ মহেশ পাণ্ডের বন্ধুরা তাকে প্রাণনাশের হুমকিও দিয়েছে।

এদিকে অভিনেত্রীর অভিযোগের ওপর ভিত্তি করে মহেশ পাণ্ডের নামে অভিযোগ দায়ের হয়েছে থানায়। এ বিষয়ে পুলিশ জানিয়েছে, তদন্ত চলছে। দোষ প্রমাণ হলে অভিযুক্তকে গ্রেপ্তার করা হবে।

(ঢাকাটাইমস/২২জুলাই/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :