গাইবান্ধা জেলা কার ও মাইক্রোবাস মালিক সমিতির অভিষেক ও পরিচিতি সভা অনুষ্ঠিত

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জুলাই ২০২৩, ১৯:৩৯ | প্রকাশিত : ২৯ জুলাই ২০২৩, ১৮:১৮

গাইবান্ধা জেলা কার ও মাইক্রোবাস মালিক সমিতির দ্বিতীয় সাধারণ সভা, নবগঠিত কমিটির পরিচিতি সভা ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে সংগঠনটির আয়োজনে গাইবান্ধার জেলা পরিষদ মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে গত ১১ মে সাধারণ সভায় পূর্বের কমিটি ভেঙে দিয়ে রবিন সেন সভাপতি ও জাভেদ হোসেনকে সাধারণ সম্পাদক করে একটি ১৯ সদস্যের কার্যকরী কমিটি কণ্ঠভোটে নির্বাচিত করা হয়। অন্যন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মো. সামিম আহম্মেদ স্বাধীন, সহ-সভাপতি মো. মাহমুদুল ইসলাম মানিক, সহ-সাধারণ সম্পাদক মো. শোয়েব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম আরিফ, সহ-সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ রানা মুন্না, অর্থ বিষয়ক সম্পাদক শান্তনু চক্রবর্তী (হাদু), দপ্তর সম্পাদক মো. জাকির বিন নুর, সহ-দপ্তর সম্পাদক রিজভান রাফিউল হক, প্রচার সম্পাদক মো. শাহরিয়ার সাজ্জাদ (সেতু), সড়ক সম্পাদক মো. ময়নুল ইসলাম মনু, ধর্ম বিষয়ক সম্পাদক মো. হায়দার কবির, ক্রিয়া সম্পাদক মো. মিজানুর রহমান, কার্যকারী সদস্য- (১) অ্যাড. জিএম মুরাদ হাসান, কার্যকারী সদস্য মানিক সরকার, কার্যকারী সদস্য মো. জিয়াউর রহমান জিয়া, কার্যকারী সদস্য মো. জিল্লুর রহমান পলাশ, কার্যকরী সদস্য মো. সাখাওয়াত হোসেন।

সংগঠনটির সমন্বয়কারী ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ছানাউর রহমান লিমনের সভাপতিত্বে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাইবান্ধা পৌর সভার প্যানেল মেয়র শহীদ আহমেদ শহীদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ হোসেন, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক হাসিবুল হাসান দিনার ও দপ্তর সম্পাদক আশরাফুল আলম ফরিদ।

গাইবান্ধা জেলা কার ও মাইক্রোবাসের নব-গঠিত কমিটির সভাপতি রবিন সেন ও সাধারণ সম্পাদক জাভেদ হোসেনসহ ১৯ সদস্যের এই কমিটি আগামী তিন বছরের জন্য দায়িত্বপালন করবেন।

(ঢাকাটাইমস/২৯জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :