এবার উত্তরা হাউজবিল্ডিংয়ে ঈগল পরিবহনের বাসে আগুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৯ জুলাই ২০২৩, ২৩:০০ | প্রকাশিত : ২৯ জুলাই ২০২৩, ২২:৫৬

রাজধানীর উত্তরা হাউজবিল্ডিং মালেকাবানু স্কুলের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। শনিবার রাতে সাড়ে নয়টার কিছুসময় পর ঈগল পরিবহণের বাসটি আগুন দেয়া হয়। প্রায় বিশ মিনিট চেষ্টার পর ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে এনেছে। তবে কে বা কারা আগুন দিয়েছে তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি।

ফায়ার সার্ভিস বলছে, আগুনের খবর পেয়ে তারা তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। পরে দীর্ঘ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে এসেছে। আগুনের বাসের ভিতরে সব পুড়ে গেছে। এখন বাসটির ঘটনাস্থলেই আছে।

উত্তরা ফায়ার স্টেশনের একজন কর্মকর্তা জানিয়েছেন, ৯৯৯-এ খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসে। পরে ফায়ারের দুটি ইউনিট সেখানে কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কীভাবে আগুনের সূত্রপাত তাৎক্ষণিক তা জানাতে চাননি এই কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হঠাৎ দুজন ওই সড়ক দিয়ে যাবার সময় বাসে আগুন ছুঁড়ে মারেন। পরে তা দাউদাউ করে জ্বলতে থাকে। তবে গাড়িতে কোনো যাত্রী বা চালক ছিলেন না।

এদিকে শনিবার বিকালে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, আজ ছয়টি বাসে অগ্নিসংযোগ করা হয়েছে। এছাড়া পুলিশের বেশকিছু গাড়ি ভাংচুর ও ব্যাক্তিগত গাড়ি ভাংচুর করা হয়েছে।

শনিবার বিএনপির ঢাকার প্রবেশমুখে অবস্থান কর্মসূচিতে পুলিশের সঙ্গে সংঘর্ষের পর রাজধানীর মাতুয়াইলে তিনটা, শ্যামলীতে একটি এবং সাভারে একটি বাসে আগুন দেবার খবর পাওয়া যায়। সবশেষ রাতে উত্তরায় আগুন দেয়ার ঘটনা ঘটল। এছাড়া শ্যামলীতে পুলিশের একটি পিকআপ ভ্যানে আগুন এবং বেশ কয়েকটি প্রাইভেট কারে আগুন দেয় দুর্বৃত্তরা।

(ঢাকাটাইমস/২৯জুলাই/এসএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :