দীর্ঘ ১৮ বছরের সংসার ভাঙছে ফারদিন খানের

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জুলাই ২০২৩, ১৫:২৯

বলিউড অভিনেতা ফারদিন খান এবং তার স্ত্রী নাতাশা মাধবানি নাকি বিবাহ বিচ্ছেদের দিকে এগোচ্ছেন। দীর্ঘ ১৮ বছরের সংসার ভাঙতে চলেছে তাদের। যৌথভাবে নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন তারা। সংবাদমাধ্যম সূত্রে খবর, ফারদিন এবং নাতাশা দীর্ঘদিন ধরে আলাদা থাকছেন। শিগগির তাদের পাকাপাকি ডিভোর্স হতে চলেছে।

কেন বিবাহ বিচ্ছেদের পথে ফারদিন-নাতাশা?

সংবাদমাধ্যম সূত্রে খবর, এক বছরের বেশি সময় ধরে ফারদিন এবং নাতাশা নাকি আলাদা থাকেন। দুজনের মনের মিল এবং মানিয়ে নেয়ার ক্ষেত্রে সমস্যা হচ্ছিল। কিছুতেই পরিস্থিতি সামলানো যাচ্ছিল না। তাই তারা দুজন আইনিভাবে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও এই বিষয়ে এখনো মুখ খোলেননি কেউই।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ফারদিন মুম্বাইয়ে তার মায়ের বাড়িতে থাকেন। অন্যদিকে নাতাশা এখন থাকেন লন্ডনে। নাতাশার অন্য একটি পরিচয় হয়তো অনেকেই জানেন না। তিনি অভিনেত্রী মুমতাজের কন্যা। ২০০৫ সালের ডিসেম্বর মাসে তিনি ফারদিনকে বিয়ে করেন। তাদের এক কন্যা এবং এক পুত্র রয়েছে।

২০২২ সালে এক সাক্ষাৎকারে ফারদিন বলেন, তিনি এবং নাতাশা একটি পরিবার চেয়েছিলেন। সন্তানধারনের ক্ষেত্রে কিছু সমস্যাও হয়েছিল। তাই তারা আইভিএফও করাতে বাধ্য হন। মুম্বাইয়ে চিকিৎসা করানোর ক্ষেত্রেও তাদের কিছু খারাপ অভিজ্ঞতার মুখে পড়তে হয়েছিল। সে কথাও জানান তিনি।

২০১১ সালে লন্ডনে চলে যান ফারদিন-নাতাশা। সেখানে চিকিৎসকের পরামর্শ নেন। প্রথমবার যমজ সন্তান গর্ভে ধারণ করেছিলেন নাতাশা। কিন্তু সেই যমজ সন্তান গর্ভেই নষ্ট হয়ে যায়। এরপর তাদের কন্যা হয়। তারপরে পুত্র। ফারদিন জানিয়েছিলেন, দুই সন্তান তাদের জীবনে যারপরনাই আনন্দ নিয়ে আসে। এরপর সবই ঠিকঠাক চলছিল বলে জানান।

কাজের ক্ষেত্রে আগামী দিনে আসছে ফারদিনের নতুন ছবি। একটি হরর ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। এই ছবিতে তিনি ছাড়াও আছেন রীতেশ দেশমুখ। এছাড়া ‘নো এন্ট্রি’ ছবির সিক্যুয়েল আসতে চলেছে বলেও শোনা যাচ্ছে। সেই ছবিতে ফারদিনকে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে।

(ঢাকাটাইমস/৩০জুলাই/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :