আর্থিক প্রতারণার মামলা: আদালতে তুঙ্গে জ্যাকলিন-নোরার দ্বন্দ্ব

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০২৩, ১১:০২

কনম্যান সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে হওয়া আর্থিক প্রতারণা মামলায় নাম জড়িয়েছে জ্যাকলিন ফার্নান্দেজ ও নোরা ফাতেহিরও। একাধিক বার এনফোর্সমেন্ট ডিপার্টমেন্ট- ইডির জেরার মুখে পড়েছেন তারা। ফাঁস করেছেন অনেক গোপন তথ্য।

বরাবরই দায় একে অন্যের ঘাড়ে চাপিয়েছেন জ্যাকলিন ও নোরা। এ নিয়ে বলিউডের দুই নায়িকা প্রায়ই দ্বন্দ্বে জড়িয়ে পড়েন। এবার সেই দ্বন্দ্ব একেবারে তুঙ্গে, তাও আবার আদালতে।

বিতর্কিত মন্তব্যের জেরে গত বছরের ডিসেম্বরে জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন নোরা ফাতেহি। নোরার করা মামলার তদন্ত করছে দিল্লি পুলিশ। সোমবার মুম্বাইয়ের পাতিয়ালা আদালতে মানহানির মামলা নিয়ে নোরা ফাতেহি তার বক্তব্য রেকর্ড করেন।

নোরা ম্যাজিস্ট্রেটের সামনে ফৌজদারি কার্যবিধির (CRPC) ১৬৪-এর অধীনে তার জবানবন্দি রেকর্ড করেন। বলেন, ‘ওরা আমাকে গোল্ড ডিগার বলেছে আর একজন কনম্যানের সঙ্গে সম্পর্কের ভুয়া খবর ছড়িয়েছে। নিজেদের উপর থেকে মনযোগ সরাতে ফৌজদারির মামলায় আমার নাম জড়িয়েছে।’

নোরা নিজের বক্তব্যে আরও যোগ করেন, ‘আমার তরফ থেকে এই মামলা দায়ের করার কারণ হলো ইডির চলমান সুকেশ মামলা যাতে আমাকে জড়ানো হয়েছে, সেই সম্পর্কে আমার কোনো ধারণাই নেই। আমি তাদের কাউকে চিনিও না। আমাকে শুধু একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডাকা হয়েছিল। কিছু লোকের ভাবমূর্তি রক্ষা করার জন্য মিডিয়ার সামনে আমাকে বলির পাঁঠা বানানো হচ্ছে। কারণ আমি বহিরাগত, আর এই দেশে একা।’

তার ক্যারিয়ার ও ভাবমূর্তিতে যে ক্ষতি হয়েছে তা নিয়ে ক্ষতিপূরণও দাবি করেন নোরা। পিটিশনে আরও উল্লেখ করা হয়েছে, ‘অভিযোগকারীর আর্থিক, সামাজিক এবং ব্যক্তিগত পতন নিশ্চিত করার জন্য অভিযুক্ত নং ১ (জ্যাকলিন ফার্নান্দেজ) দ্বারা একটি ষড়যন্ত্র তৈরি করা হয়েছিল এবং উল্লিখিতের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেয়ার আবেদন জানানো হচ্ছে।’

নোরার উপর অভিযোগ রয়েছে, প্রতারক সুকেশের কাছ থেকে দামি দামি উপহার নেয়ার। যদিও নোরার দাবি, একটি বড় বাড়ি এবং একটি বিলাসবহুল জীবনযাপনের প্রতিশ্রুতি দিয়েছিল সুকেশ তাকে, শর্ত ছিল তার বান্ধবী হতে হবে। কিন্তু তিনি সেসব ফিরিয়ে দেন।

এদিকে সে সময় সুকেশ পাল্টা বিবৃতি দিয়ে জানান, ‘নোরা বলছে আমি তাকে একটি বাড়ি দেয়ার প্রতিশ্রুতি দিয়েছি। কিন্তু ইতোমধ্যে মরক্কোর কাসাব্লাঙ্কায় পরিবারের জন্য একটি বাড়ি কিনতে সে আমার কাছ থেকে অনেক টাকা নিয়েছে। এখন আইনের হাত থেকে বাঁচতে এসব মিথ্যা গল্প বানাচ্ছে।’

সুকেশের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন জ্যাকলিন। তাদের একাধিক ঘনিষ্ঠ ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়ে গত বছর। যাতে আবার একটিতে দুজনকে দেখা যায় বিছানায়, জ্যাকলিনের গলায় লাভ বাইট।

আপাতত কিক-অভিনেত্রী জ্যাকলিনের ভারত ছেড়ে যাওয়ার অনুমতি নেই। ইডির নজরে রয়েছেন নোরা ফাতেহিও। তবে তারই মাঝে এই দুই অভিনেত্রীর দ্বন্দ্ব খবরে উঠে আসছে বারবার।

(ঢাকাটাইমস/১আগস্ট/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :