ক্ষমতায় টিকে থাকতে সরকার জুলুমের স্টিমরোলার চালাচ্ছে: সালাম

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২৩, ১৯:০৯

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, দেশ বিদেশে প্রত্যাখিত হয়ে সরকার এখন জোর করে ক্ষমতায় টিকে থাকতে রাজনৈতিক দল ও গণতন্ত্রমনা জনগণের ওপর অত্যাচার চালাচ্ছে। সর্বক্ষেত্রে ব্যর্থ হয়ে জুলুমের স্টিমরোলার চালাচ্ছে।

বৃহস্পতিবার বিকালে ধানমন্ডি আনোয়ার খান মেডিকেলে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সহ-সভাপতি, সাবেক কমিশনার মীর আশরাফ আলী আজমকে দেখতে এসে তিনি এসব কথা বলেন।

গত ২৮ জুলাই পুলিশ আশরাফ আলী আজমকে তার লালবাগের বাসা থেকে আটক করতে গেলে তিনি আত্মরক্ষার্থে তিনতলা ছাদ থেকে লাফ দিলে তার কোমর ভেঙে যায়।

আজকে বিএনপি নেতা সালাম যখন তাকে দেখতে যান আজম তখনও পুলিশ প্রহরায় ছিলেন।

এসময় সালাম বলেন, এ সরকার দেউলিয়া হয়ে গেছে। এরা আইনশৃঙ্খলা বাহিনীকে অঙ্গ সংগঠনের কর্মী হিসেবে ব্যবহার করছে। ছাত্রলীগ, যুবলীগ এবং পুলিশ সম্মেলিতভাবে আমাদের শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা করছে। নেতাকর্মীদের ওপর অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করছে। আর মামলা হচ্ছে উল্টো বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে।

তিনি আরও বলেন, যতই অত্যাচার করেন, এ সরকারকে বিদায় নিতেই হবে। ১৫ বছরে অনেক নিপীড়ন সহ্য করেছি। এবার ঘুরে দাঁড়াবার পালা। জনগণের আন্দোলন কখনও ব্যর্থ হয় না, এবার হবে না।

এসময় ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/জেবি/০৩আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :