চেয়ারে বসা নিয়ে সংঘর্ষ, ঢাবির ছাত্রলীগ নেত্রীকে শোকজ

ঢাবি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ আগস্ট ২০২৩, ১৯:৪৬

চেয়ারে বসা নিয়ে বাকবিতণ্ডার জেরে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল ছাত্রলীগের নেত্রীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব হল ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী তানিয়া আক্তার তাপসীকে শোকজ করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বৃহস্পতিবার বিকালে ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মনির হোসেনের পাঠানো বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। তাপসী ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকতের অনুসারী হিসেবে পরিচিত। তিনি ছাত্রলীগের পূর্বের কমিটির উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ছিলেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে তানিয়া আক্তার তাপসীর (কর্মী, বাংলাদেশ ছাত্রলীগ) বিরুদ্ধে কেন পরবর্তী সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না, তার উপযুক্ত কারণসহ লিখিত জবাব উল্লেখিত ব্যক্তিকে আগামী তিন দিনের মধ্যে ছাত্রলীগের দপ্তর সেলে জমা দেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে ২১ আগস্ট গ্রেনেড হামলা নিয়ে আলোচনা সভায় চেয়ারে বসাকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা হল ছাত্রলীগের পদপ্রত্যাশী তানিয়া আক্তার তাপসীর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের নেত্রীরা ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভাকে ঘিরে ধরেন। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন।

(ঢাকাটাইমস/২৪আগস্ট/এসকে/ইএস)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :