ইয়ারফোনের প্যাকেটে বন্ধুকে ইয়াবা উপহার পাঠাচ্ছিলেন দুই শিক্ষার্থী, অতঃপর...

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ আগস্ট ২০২৩, ১৭:০৮

রাজধানীর মিরপুর ৬ নম্বর সেকশন এলাকা থেকে ইয়াবাসহ দুই শিক্ষার্থীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাত ৯টার দিকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- জাহিদ হাসান দিপু ও সোহান আলী। দুইজনই একটি বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী।

পুলিশ বলছে, ওই দুই শিক্ষার্থী এই ইয়াবা তাদের আরেক বন্ধুর কাছে উপহার হিসেবে পাঠাচ্ছিলেন। ঝুঁকি এড়াতে তাদের কাছে থাকা ইয়াবা ইয়ার ফোনের (হেডফোন) প্যাকেটে ভরে নিয়ে যাচ্ছিলেন।

সোমবার মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঢাকা টাইমসকে বলেন, রাজধানীর মিরপুরের ইনস্টিটিউট অব সায়েন্স ট্রেড অ্যান্ড টেকনোলজি নামের একটি পলিটেকনিক ইনস্টিটিউটের শিক্ষার্থী জাহিদ হাসান দিপু ও সোহান আলী। তারা একই মেসে থাকতেন। এই মেস থেকেই এ দুজনের বন্ধুত্ব। বর্তমানে তাদের কলেজ বন্ধ থাকায় এক বন্ধু চলে যান মেহেরপুর। সেই বন্ধুর জন্যই উপহার হিসেবে ইয়াবা পাঠাচ্ছিলেন দিপু ও সোহান। কেউ যাতে সন্দেহ না করে তাই তারা একটি ইয়ারফোনের মোড়কে ইয়াবাগুলো পাঠাচ্ছিলেন। ঝুঁকি এড়াতে তারা সেই প্যাকেট নিয়ে যান সুন্দরবন কুরিয়ার সার্ভিসে। কিন্তু কুরিয়ার সার্ভিসের কর্মীদের সন্দেহ হলে তারা পুলিশকে অবহিত করেন। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে। এরপর ইয়ারফোনের প্যাকেট খুলে ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে মামলা হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

ঢাকাটাইমস/২৮আগস্ট/এসএস/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :