প্রথম সিনেমা থেকে কত আয় করেছিলেন অঙ্কুশ?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২৩, ১৪:০৭

২০১০ সালে ‘কেল্লাফতে’ দিয়ে কলকাতার সিনেমায় অভিষেক হয়েছিল অঙ্কুশ হাজরার। তারপর থেকে কখনো রোমান্টিক হিরো, তো কখনো মারকাটারি অ্যাকশন, আবার কখনো দর্শককে হাসিয়ে বিনোদন দিয়েছেন।

সেই অঙ্কুশ সম্প্রতি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর হাত থেকে পেয়েছেন মহানায়ক সম্মান। কিন্তু জানেন কি, প্রথম সিনেমা সাইন করার পর কত টাকার চেক হাতে পেয়েছিলেন তিনি?

গত ২৪ জুলাই মহানায়ক উত্তম কুমারের প্রয়াণ দিবসে মমতা ব্যানির্জীর হাত থেকে মহানায়ক সম্মান গ্রহণ করেন অঙ্কুশ। সদ্য টেলি অ্যাকাডেমি পুরস্কারের মঞ্চ থেকে সেরা সঞ্চালকের অ্যাওয়ার্ডও ওঠে তার হাতে।

নায়ক হিসেবে এখন রমরমা বাজার অঙ্কুশের। নিজের প্রযোজনা সংস্থাও খুলে ফেলেছেন। কিন্তু এখনো ভোলেননি প্রথম পে চেক হাতে পাওয়ার আনন্দ।

সম্প্রতি ইনস্টাগ্রামে QNA-র আয়োজন করেছিলেন অঙ্কুশ। সেখানে এক অনুরাগী তার কাছে প্রশ্ন রাখেন, ‘প্রথম সিনেমা সাইন করার পরের অনুভূতি আর প্রথম পারিশ্রমিক পাওয়ার পর অনুভূতিটা জানতে চাই।’

যার জবাব অঙ্কুশ লিখেন, ‘পাঁচ হাজার টাকা পেয়েছিলাম। সেটাই আমার কাছে পাঁচ কোটি টাকার সমান ছিল।’ কাজের ক্ষেত্রে শেষবার অঙ্কুশকে বড় পর্দায় দেখা গেছে চলতি বছরেই ‘আবার বিবাহ অভিযান’ ছবিতে।

(ঢাকাটাইমস/৩১আগস্ট/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :