শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে সমাদৃত: আমিনুল ইসলাম আমিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩৪

‘জি ২০ সম্মেলনে বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অসাধারণ বক্তব্য, বিশ্ব নেতৃবৃন্দের সমীহ এবং তার প্রতি বিশ্ব নেতৃবৃন্দের অনন্য সম্মান প্রদর্শন সব মিলিয়ে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে সমাদৃত, উচ্চাসনে অধিষ্ঠিত।’ –এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

শুক্রবার বিকালে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ছদাহা এবং নলুয়া ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে আমিনুল ইসলাম আমিন এসব বলেন। এতে সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহমদ মিয়া।

আমিনুল ইসলাম আমিন বলেন, প্রধানমন্ত্রী তার নিখাদ দেশপ্রেম দিয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বলেই বাংলাদেশ আজ নিম্ন আয়ের দেশ থেকে উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। আগামীতে একটি ক্ষুধা ও দারিদ্রমুক্ত স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে নির্বাচনী যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য সবাইকে এক যোগে কাজ করতে হবে।

আওয়ামী লীগের এই নেতা বলেন, অতীতে যারা ক্ষমতায় গিয়ে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে, দেশকে দুর্নীতির আখড়া বানিয়েছে, লুটপাট করেছে, সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করেছে এই দেশের জনগণ তাদেরকে আর ক্ষমতায় দেখতে চায় না। সামরিক বুটের তলায় গণতন্ত্রকে পিষ্ট করে ক্ষমতা দখলকারী এই সাম্প্রদায়িক অপশক্তিকে আগামী নির্বাচনেও এই দেশের আপামর জনতা ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে ইনশাল্লাহ।

সভায় আরো বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সদস্য মুজাহিদ বিন আলম কায়সার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, জসিম উদ্দিন, মোহাম্মদ শাহজাহান, এডভোকেট শাহরিয়ার, মুজিবুর রহমান,মোসাদ চৌধুরী, মুরাদ চৌধুরী, একেএম আসাদ, চেয়ারম্যান লিয়াকত আলী, অমল দাশ মানিক, মোরশেদ দুলু, মহিলা আওয়ামীলীগের শম্পা রানী, ঝুমু, স্বেচ্ছাসেবক লীগের জায়েদ বিন কাশেম, যুবলীগ মোরশেদ, ছাত্রলীগ নেতা তোফাজ্জল হোসেন তুহিন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৫সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

আ.লীগ সরকার পতনে বিরোধী দলগুলো একাত্ম: মঈন খান

দেশের জনগণ আজ ভয়াবহ পরিস্থিতি অতিক্রম করছে: রিজভী

উপজেলা নির্বাচন ঘিরে বিএনপি-আ.লীগে অস্বস্তি, মাঠপর্যায়ে কেন উপেক্ষিত দলীয় সিদ্ধান্ত

প্রয়াত নেতা পিন্টুর কবর জিয়ারতে বিএনপি নেতারা

ট্রেনভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত প্রত্যাহার চেয়ে কমলাপুরে সিপিবির বিক্ষোভ

জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন: ফারুক

দেশের জনগণ আওয়ামী লীগকে মীরজাফর হিসেবে চিনবে: রিজভী

শাসকগোষ্ঠীর রক্তচক্ষুর কাছে গণমাধ্যম বারবার আত্মসমর্পন করেছে: বাংলাদেশ ন্যাপ

আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভা শনিবার

কে এই মামুনুল হক? যেভাবে পান ব্যাপক পরিচিতি

এই বিভাগের সব খবর

শিরোনাম :