বৃষ্টির পর খেলা শুরু হতেই কিউই শিবিরে মুস্তাফিজের জোড়া আঘাত

ক্রীড়া প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২১ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৪

এক পশলা বৃষ্টি এসে ভিজিয়ে দিয়েছিল মিরপুরের শের-ই বাংলা স্টেডিয়াম। তবে মাঠ প্রস্তুতের পর বিকাল সাড়ে ৪টায় ফের খেলা শুরু হতেই দুই কিউই ব্যাটসম্যানকে সাজঘরে পাঠালেন টাইগার পেসার মুস্তাফিজুর রহমান। দুজনই ধরা খেয়েছেন উইকেটের পেছনে।

আউট হওয়া দুই ব্যাটসম্যান হলেন ফিন অ্যালেন ও চাদ বোয়েস। তাদের ব্যক্তিগত সংগ্রহ যথাক্রমে ৯ ও ১। এই রিপোর্ট লেখা পর্যন্ত ১০ ওভার থেকে নিউজিল্যান্ডের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ২৬।

এর আগে বৃহস্পতিবার টসে জিতে সফরকারী নিউজিল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠায় বাংলাদেশ। মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে খেলা শুরু হয় দুপুর ২টায়। ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে নিউজিল্যান্ডের পক্ষে ওপেন করতে নামেন উইল ইয়ং ও ফিন অ্যালেন।

তবে ৪ ওভার ৩ বল খেলা হওয়ার পরই শুরু হয় মুষলধারে বৃষ্টি। দুই দলের খেলোয়াড়রা দৌড়ে চলে যান ড্রেসিং রুমে। মাঠকর্মীরা ঢেকে ফেলেন মাঠ। দীর্ঘক্ষণ খেলা বন্ধ থাকায় বাংলাদেশ-নিউজিল্যান্ডের চলমান এই ম্যাচ গড়িয়েছে ৪২ ওভারে।

বৃহস্পতিবারের ম্যাচে বাংলাদেশের স্কোয়াডে ফিরেছেন তিন তারকা তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও সৌম্য সরকার। তারা কেউই সম্প্রতি শেষ হওয়া এশিয়া কাপে ছিলেন না টাইগার শিবিরে। এছাড়া বোলিং আক্রমণেও বেশ কয়েকটি বদল এনেছে বাংলাদেশ।

(ঢাকাটাইমস/২১সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :