অপুর ছেলের জন্মদিনে বুবলীর ছেলের শুভেচ্ছা! তবে কি...

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১৯ | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:৫১

আলোচিত দুই চিত্রনায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলী যে ঢালিউড সুপারস্টার শাকিব খানের প্রাক্তন দুই স্ত্রী— একথা জানেন সারা দেশের মানুষ। ‘সতীন’ হিসাবে তাদের মধ্যে যে ব্যাপক ঠান্ডা যুদ্ধ চলে সারা বছর, এ কথাও কারও অজানা নয়।

তবে শাকিব খানের বড় ছেলে আব্রাম খান জয়ের জন্মদিনে নেটবাসী দেখল এক অবাক করা দৃশ্য। এদিন বেলা ১১টার দিকে ‘শেহজাদ খান বীর’ নামের একটি ফেসবুক পেজ থেকে বীরের একটি ভিডিও পোস্ট করা হয়। পেজটি চালান বীরের মা বুবলী।

ওই ভিডিওতে দেখা যায়, কাউকে উদ্দেশ্য করে ‘হ্যাপি বার্থডে টু ইউ’ বলছে বুবলীর একরত্তি ছেলে বীর। যদিও সে কারও নাম উল্লেখ করেনি। তবে, ভিডিওর ক্যাপশন দেখলে স্পষ্ট বোঝা যায়, বড় ভাই জয়কেই জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে বীর। এর নেপথ্য কারিগর যে তার মা বুবলী, তাও বুঝতে বাকি থাকার কথা না।

ভিডিওর ক্যাপশনে লেখা, ‘হ্যাপি বার্থডে জয় ভাইয়া’। কি, বুঝতে কিছু বাকি রইল? ভিডিওটি চিত্রনায়িকা বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকেও শেয়ার করেছেন ঘণ্টা খানেক আগে।

বীরের ওই ভিডিওর নিচে অনেকেই প্রশংসাসূচক মন্তব্য করেছেন। মেঘলা চৌধুরী নামে একজন লিখেছেন, ‘এটা বেস্ট ছিল, পারিবারিক শিক্ষাটা এমনি হওয়া উচিৎ।’ সরকার মিল্টন নামে একজন লিখেছেন, ‘এটা খুব সুন্দর ও ভালো কাজ হয়েছে। রক্তের প্রতি টান কখনও আলাদা করা যায় না।’

পারভেজ পলি নামে একজন লিখেছেন, ‘মাশাআল্লাহ খুব সুন্দর লাগছে। মা তার ছেলেকে খুব ভালো শিক্ষা দিয়েছেন।’ অনেকে আবার বীরের বড় ভাই জয়কে জন্মদিনের শুভেচ্ছাও জানিয়েছেন কমেন্ট বক্সে।

অনেকে আবার মনে করছেন, শাকিব খানের প্রাক্তন দুই স্ত্রী অপু ও বুবলীর মধ্যকার তিক্ততা বোধহয় কমেছে। সে কারণেই সৎ ছেলে জয়ের জন্মদিনে নিজের ছেলে বীরকে দিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানানোর ব্যবস্থা করেছেন তার মা বুবলী। এটি ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছে বলেই মন্তব্য অনেকের।

প্রাক্তন তারকা দম্পতি শাকিব-অপুর ছেলে আব্রাম খান জয়ের জন্ম হয়েছিল ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায়। তাদের বিয়ের মতো এ খবরটিও ছিল গোপন। পরের বছর একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে গিয়ে শাকিবের সঙ্গে বিয়ে ও সন্তান জয়ের জন্মের কথা প্রকাশ করেন অপু বিশ্বাস।

তারপর থেকে প্রতি বছরই কেক কেটে ছেলের জন্মদিন পালন করেছেন এই নায়িকা। মায়ের সঙ্গে জয় কেক কেটেছে এ বছরও। যদিও সেই মূহুর্তের কোনো ছবি এখনো ফেসবুকে পোস্ট করেননি অপু বিশ্বাস। ছেলের জন্মদিনে সামাজিক মাধ্যমে কোনো বার্তা দেননি শাকিব খানও। তার আগেই বড় ভাইকে শুভেচ্ছা জানাল ছোট ভাই বীর।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :