তামিম ইকবালের কাছে ক্ষমা চাইলেন নায়ক ওমর সানী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৪১

আসন্ন ভারত বিশ্বকাপ ক্রিকেটের জন্য মঙ্গলবার ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বিসিবি। দেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সেরা ওপনার তামিম ইকবালকে বাদ দিয়েই সাজানো হয়েছে স্কোয়াড। বিসিবির এই সিদ্ধান্ত মেনে নিতে পারেননি অধিকাংশ ক্রিকেটপ্রেমী। তাদেরই একজন চিত্রনায়ক ওমর সানী।

অন্য সবার মতো এই অভিনেতাও মনে করছেন, বিশ্বসেরা অলরাউন্ডার এবং বিশ্বকাপের জন্য ঘোষিত বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের আবদার রাখতেই তামিম ইকবালের মতো একজন মারকুটে ওপেনারকে স্কোয়াডে রাখেনি বিসিবি। এই সিদ্ধান্তের প্রতিবাদ করেছেন ওমর সানী।

বুধবার সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উদ্দেশ্যে ‘কুলি’ সিনেমার এই নায়ক তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, ‘আপনারা যারা নির্বাচক, আপনাদের খেলা আমি দেখেছি, স্টেডিয়ামে বসে বলুন আর টিভির পর্দায় বলুন।’

‘ভীষণ পুরুষত্ব ফুটে উঠতো, আজকে এমন কী হলো যে, কাপুরুষের মতো ঘোষণা করতে হবে তামিম ইকবাল বাংলাদেশ টিমেই নেই। মানলাম একজন সুপারস্টারের কথায় এই সিদ্ধান্ত নিয়েছেন। আপনাদের জায়গায় যদি আমার মত রাষ্ট্রের প্রজা থাকতো তাহলে বলতাম, আমি পদত্যাগ করলাম।’

পোস্টের শেষে তামিম ইকবালের কাছে ক্ষমা চেয়ে ওমর সানী লিখেছেন, ‘সরি একজন খেলোয়াড় তামিম ইকবাল।’ অভিনেতার এই পোস্টে লাইক আর লাভ রিঅ্যাক্টের বন্যা বয়ে গেছে। ওমর সানীকে সমর্থন জানিয়ে মন্তব্যও করেছেন বহু নেটিজেন। তামিম বাদ পড়ায় অধিকাংশ ক্রিকেটপ্রেমীই যে খুশি নন, তা বলাই বাহুল্য।

শুধু তামিমের বেলায় নয়, যেকোনো অসঙ্গতিতেই সরব হয়ে ওঠেন নায়ক ওমর সানী। সম্প্রতি ডিমসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে দেওয়া অভিনেতার একটি পোস্ট ব্যাপক ভাইরাল হয়। এভাবে সারা বছরই দেশের নানা সমস্যা নিয়ে সামাজিক মাধ্যমে সরব থাকেন সানী।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :