লক্ষ্মীপুরে বিধবা নারী ও সন্তানদের অবরুদ্ধের অভিযোগ

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর ২০২৩, ২০:২৬

লক্ষ্মীপুরে বিধবা নারীসহ দুই কন্যা সন্তানকে ঘরের ভেতরে অবরুদ্ধ করে রাখার অভিযোগ করেছেন দেবর হোসেন তারেক চৌধুরী পাপেলের বিরুদ্ধে।

বুধবার রাত থেকে রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নের চর বগা গ্রামের হায়দার চৌধুরী বাড়ির মৃত হাসান তারেক পায়েলের ঘরে অবরুদ্ধ তার স্ত্রী ও সন্তানরা।

তবে পাপেল বলছে তারা অবরুদ্ধ নয় বরং তার ভাবী তাহমিনা আক্তার লিপি লোকজন নিয়ে এসে ঘরের তালা ভেঙে ঘরে প্রবেশ করে।

ভুক্তভোগী লিপি অভিযোগ করে বলেন, আমার স্বামীর মৃত্যুর পর থেকে দুঃখ-কষ্টে দুই মেয়ে নিয়ে বসবাস করে আসছি স্বামীর রেখে যাওয়া ঘরে। কখনও শ্বশুর বাড়ির কেউ বিন্দুমাত্র সহয়তা করেনি। শুধু অপপ্রচার ও মিথ্যাচার করছে আমার বিরুদ্ধে। একপর্যায়ে আমি বিয়ে করি। তবুও আমার বিরুদ্ধে মিথ্যাচার ও অপপ্রচার বন্ধ হয়নি শ্বশুর বাড়ির লোকজনের। তারা সর্বশেষ আমার দেবরকে উস্কানি দিয়ে আমার ঘরে দুই দরজায় দুইটি তালা মেরে দেয়। গতরাতে মেয়েদের নিয়ে পেছনের দরজার তালা ভেঙে ঘরে ঢুকতে হয়। ঘরে প্রবেশ করার সঙ্গে-সঙ্গেই তারা বাহির থেকে পানির লাইন ও বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয়।

স্থানীয়রা বলেন, হাসান তারেকের মৃত্যুর পর তার স্ত্রী লিপি দুই মেয়ে নিয়ে বসবাস করে আসছে এ বাড়িতে। যেহেতু সে এখন বিয়ে করছে। তার এখন এ বাড়িতে থাকার সুযোগ নেই।

অভিযুক্ত হোসেন তারেক চৌধুরী পাপেল মুঠোফোনে বলেন, আমার ভাবী অন্যত্র বিয়ে করেছে। তাই তাকে আমাদের বাড়ি থেকে চলে যেতে বলি। কিন্তু যাচ্ছে না দেখে আমি থানায় অভিযোগ করি। অভিযোগের আলোকে বৈঠকের তারিখ দিলেও তিনি আসে নি। তাই আমি ঘরে তালা ঝুলিয়ে দেই।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ুয়া জানান, অবরুদ্ধ নয় মা-মেয়ে। তারা তাদের ঘরে রাতে তালা ভেঙে ঢুকছে। বর্তমানে মা ও দুই মেয়ে তাদের ঘরে আছে। যদি কেউ পরবর্তীতে সমস্যা করে আমরা তদন্ত করে ব্যবস্থা নেবো।

(ঢাকাটাইমস/২৮ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :