জানোয়ারটার চেহারা দেখতে হবে বলে সিসিএলে যাইনি, রাজের উদ্দেশ্যে পরীমনি

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১১:৫৭ | প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১১:৫০

ঢাকায় চলছে শোবিজ জগতের তারকাদের নিয়ে সেলিব্রিটি ক্রিকেট লিগ- সিসিএল। প্রথমবার আয়োজিত তিন দিনব্যাপী এ আসসের শেষ দিন আজ শনিবার। এই লিগে চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরীর দলের হয়ে মাঠে নামার কথা ছিল আলোচিত চিত্রনায়িকা পরীমনির। কিন্তু একদিনও তিনি মাঠে যাননি।

কিন্তু কেন? অবশেষে সেই কারণ জানালেন পরীমনি। জানালেন, সিসিএলে গেলেই সর্বশেষ প্রাক্তন হওয়া স্বামী অভিনেতা শরীফুল ইসলাম রাজের সঙ্গে দেখা হয়ে যেতে পারে তার। সে কারণেই নায়িকা মাঠে যাননি। শুধু তাই নয়, না যাওয়ার কারণ জানানোর পাশাপাশি রাজকে ‘জানোয়ার’ বলে গালিও দিয়েছেন নায়িকা।

শনিবার সকালে নিজের ফেসবুক আইডিতে দেওয়া এক পোস্টে পরীমনি লিখেছেন, ‘এই এগ্রেসিভ জানোয়ারটার চেহারা দেখতে হবে বলে ‘সিসিএল’-এ যাই নাই সিসিএল! আল্লাহ বাঁচাইছে।’

পরীমনির এমন পোস্ট দেখে কারোই বুঝতে বাকি নেই যে, সদ্য বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠানো শরীফুল রাজকে ইঙ্গিত করেই তিনি এমন বিস্ফোরক পোস্ট দিয়েছেন।

শুক্রবার রাতে নিজেদের গ্রুপ পর্বের শেষ ম্যাচে মদ্যপ অবস্থায় রাজ রিপা নামে একজন নবীণ অভিনেত্রীর গায়ে হাত তোলার অভিযোগ উঠেছে শরীফুল রাজের বিরুদ্ধে। নির্মাতা মোস্তফা কামাল রাজের দলের হয়ে খেলছেন রিপা।

নেটগেরিকরা বলছেন, খেলার মাঠে রাজের এমন আচরণের কারণেই পোস্টটি দিয়েছেন পরীমনি। আদতে এই পোস্টের মাধ্যমে নায়িকা তার সহকর্মী রাজ রিপার পাশে দাঁড়ালেন বরেই মনে করছেন নেটিজেনদের একাংশ। তবে শুধু পরমনি নন, শুক্রবার রাজের এমন কর্মকাণ্ডে ক্ষোভে ফুসছেন শোবিজের আরও অনেকে।

শুক্রবার যা ঘটেছিল

গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে শুক্রবার রাত ১০টার দিকে মিরপুর ইনডোর স্টেডিয়ামের ক্রিজে নেমেছিলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও দীপঙ্কর দীপনের দল। খেলা চলাকালীন সময়ে দীপঙ্কর দীপনের দলের খেলোয়াড়দেরকে প্রথমে উসকানি দিতে থাকে রাজের দল।

খেলা শেষে তাদের দলের লোকজন এসে দীপনের দলের এক প্লেয়ারকে মাঠ থেকে তুলে নিয়ে মারধর করতে থাকেন। এরপর দীপনের দলের খেলোয়াড়রা উত্তেজিত হয়ে পড়েন এবং চেয়ার ছোড়াছুড়ি শুরু করেন। এক পর্যায়ে দুই দলের মধ্যে হাতাহাতি শুরু হয়।

একপর্যায়ে নির্মাতা মোস্তফা কামাল রাজ এবং অভিনেতা শরীফুল রাজ তার গায়ে হাত তোলেন বলে অভিযোগ করেন চিত্রনায়িকা রাজ রিপা। ঘটনার পর কান্নাজড়িত কণ্ঠে এর সুষ্ঠু তদন্ত ও বিচারের দাবি জানান এই নবীণ অভিনেত্রী।

(ঢাকাটাইমস/৩০সেপ্টেম্বর/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :