রাজশাহীতে ১ কেজি ২০০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার ২

রাজশাহী ব্যুরো, ঢাকা টাইমস
| আপডেট : ০২ অক্টোবর ২০২৩, ১৫:৩১ | প্রকাশিত : ০২ অক্টোবর ২০২৩, ১৫:১৩
র‌্যাবের হাতে দুজন আটক।

রাজশাহীতে একটি ট্রাকের ভেতর থেকে ১ কেজি ২০০ গ্রাম হেরোইন উদ্ধারসহ ২জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। সোমবার ভোরে মহানগরীর কাশিয়াডাঙ্গা রেলক্রসিং এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন কাঁঠালবাড়িয়া মোড় এলাকার মৃত জিয়ারুল হক কালুর ছেলে ট্রাক ড্রাইভার সাকিব ওরফে শান্ত (২৪) ও রেজাউল করিমের ছেলে আবুল হায়াত (২২)।

র‌্যাব-৫ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলা হতে একটি মালামাল লোডকৃত ট্রাকযোগে কতিপয় মাদক ব্যবসায়ী রাজশাহী শহরের দিকে আসছে। সংবাদ পাওয়া মাত্রই রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানাধীন রেলক্রসিং মোড়ে চেকপোস্ট পরিচালনা করা হয়। এসময় রাজশাহী শহরের দিকে হলুদ রংয়ের একটি ট্রাক আসতে দেখে সিগন্যাল দিয়ে গতিরোধ করা মাত্রই ট্রাকের ড্রাইভারসহ অপর সহযোগী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাবের টিম দুই ব্যক্তিকে ঘটনাস্থলেই আটক করে। পরে তাদের র‌্যাব সদর দপ্তরে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করলে, তারা দীর্ঘদিন ধরে ট্রাকে মালামাল পরিবহনের আড়ালে চাঁপাইনবাবগঞ্জ জেলা থেকে হেরোইন নিয়ে এসে দেশের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে মহানগরীর কাশিয়াডাঙ্গা থানায় মাদক আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানায় র‌্যাব।

(ঢাকাটাইমস/২অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :