আনোয়ারায় প্রধানমন্ত্রীর জনসভায় মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২৮ অক্টোবর ২০২৩, ১৩:১৩ | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০২৩, ১২:১৬

চট্টগ্রামের আনোয়ারায় আজকের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যে কেইপিজেড মাঠে উপস্থিত হয়েছেন চট্টগ্রাম বিভাগের বিভিন্ন প্রান্ত থেকে আসা লাখো মানুষ।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত এ জন সভায় বেলা ২টায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। ভাষণ শেষ করে আবার টানেল হয়ে পতেঙ্গার নেভাল একাডেমিতে যাবেন তিনি। এরপর দুপুর ২টা ১৫ মিনিটে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা করবেন তিনি।

পাশ্ববর্তী কর্ণফুলী, আনোয়ারা, বাঁশখালী, চন্দনাইশ, পটিয়া, সাতকানিয়া, লোহাগাড়া, পেকুয়া, চকরিয়া, মহেশখালী, কুতুবদিয়া থেকেও আসছেন নেতাকর্মীরা।

মিছিলে বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিয়নের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ এবং শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত আছেন।

সমাবেশে আসা নেতাকর্মীরা বলছেন, আজকে আমাদের ঈদের দিন। একদিকে এক পলক নেত্রীকে দেখব অন্যদিকে টানেল উদ্বোধন নিয়ে আমরা আজ ইতিহাসের সাক্ষী হতে যাচ্ছি। এটা আমাদের আজ ঐতিহাসিক দিন।

এদিকে জনসভা উপলক্ষে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠান মঞ্চ প্রাঙ্গণে ওয়াচ টাওয়ার স্থাপন করা হয়েছে। সেনাবাহিনীর সদস্য, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশের বিভিন্ন ইউনিট এবং এসএসএফ সদস্যরা জনসভাস্থলে অবস্থান নিয়েছেন।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :