বাথটবে ডুবে এবার জনপ্রিয় মার্কিন অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০২৩, ১২:৫২

২০১৮ সালের ফেব্রুয়ারিতে দুবাইয়ের এক হোটেলের বাথটবের পানিতে ডুবে বলিউডের প্রথম সুপারস্টার নায়িকা শ্রীদেবীর মৃত্যুর কথা নিশ্চয়ই সবারই মনে আছে। এবার একইভাবে মারা গেলেন ‘ফ্রেন্ডস’ সিরিজের জনপ্রিয় মার্কিন অভিনেতা ম্যাথিউ পেরি।

ভারতের একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, শনিবার লস অ্যাঞ্জেলেসের অ্যাপার্টমেন্ট থেকে ৫৪ বছর বয়সী এই অভিনেতাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। ম্যাথিউ পেরিকে পাওয়া যায় তার বাড়ির বাথটবে। কিন্তু কোনো ড্রাগস পাওয়া যায়নি।

পিপলস-কে লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের একটি সূত্র জানিয়েছে, ম্যাথিউ পেরির বাড়ি থেকে পুলিশকে ডেকে পাঠানো হয় পঞ্চাশোর্ধ এক ব্যক্তির মৃত্যুর খবর দিয়ে। যদিও সেই সময় মৃত ব্যক্তির পরিচয় নিয়ে কিছু নিশ্চিত করা হয়নি।

তবে এখনো পর্যন্ত সন্দেহজনক কোনো কিছুর খবর নেই। পেরির বাড়ি থেকে সাহায্যের জন্য যে ফোন গিয়েছিল, সেখানেও প্রাথমিকভাবে কার্ডিয়াক অ্যারেস্টের কথাই বলা হয়েছিল।

ম্যাথিউ পেরি ১৯৬৯ সালের ১৯ আগস্ট ম্যাসাচুসেটসের উইলিয়ামস টাউনে জন্মগ্রহণ করেন। তিনি কানাডার অটোয়াতে বেড়ে ওঠেন এবং সেখানে থাকাকালীন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে প্রাইমারি স্কুলে পড়াশোনাও করেন।

পেরির মা সুজান মরিসন ছিলেন একজন সাংবাদিক এবং জাস্টিনের বাবা প্রধানমন্ত্রী পিয়েরে ট্রুডোর প্রেস সেক্রেটারি। ম্যাথু পেরির সৎ বাবা ছিলেন ডেটলাইনের কিথ মরিসন। তার নিজের বাবা জন বেনেট পেরিও ছিলেন একজন অভিনেতা এবং মডেল।

ম্যাথিউ পেরির কর্মজীবনের প্রথম পরিচিতি আসে যখন তিনি ১৯৭৯ সালে তার বাবার কপ শো ‘২৪০ রবার্ট’-এ অতিথি হিসেবে উপস্থিত হন। এরপর যৌবনে পেরি চলে আসেন লস অ্যাঞ্জেলেসে। টিভিতে ছোটখাটো রোলে কাজ করার ডাকও পেতে থাকেন।

১৯৮৭ থেকে ১৯৮৮ সাল পর্যন্ত ‘বয়েজ উইল বি বয়েজ’-এ চ্যাজ রাসেল হিসেবে কাজ পেরিকে এনে দেয় কাঙ্ক্ষিত সাফল্য। তারপর আসে ‘ফ্রেন্ডস’-এ কাজ করার সুযোগ। মাঝে ‘গ্রোয়িং পেইনস’ এবং ‘সিডনি’র মতো সিরিজগুলোতেও তাকে দেখা গিয়েছিল।

(ঢাকা টাইমস/২৯অক্টোবর/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :