ব্যাটিং সহায়ক পিচের সুবিধা নিতে ব্যর্থ ডাচরা

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ০৮ নভেম্বর ২০২৩, ২০:৫০ | প্রকাশিত : ০৮ নভেম্বর ২০২৩, ২০:৪৭

মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামের ব্যাটিং সহায়ক পিচের সুবিধা নিতে ব্যর্থ ডাচরা। ইংলিশরা যেখানে এই পিচের সুবিধা নিয়ে ৩৩৯ রান করেছে, ডাচরা সেখানে ৩৪০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে মাত্র ৬৮ রানেই তিন উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে।

ইংলিশদের দেওয়া ৩৪০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ধাক্কা খায় নেদারল্যান্ডস। দলীয় মাত্র ১২ রানেই প্রথম উইকেট হারায় তারা।

১১ বলে মাত্র ৫ রান করে ক্রিস ওকসের বলে মিড অনে ক্যাচ তুলে দেন ম্যাক্স ওডাউড। মিড অনে দাঁড়ানো মঈন আলি ক্যাচটি তালুবন্দি করেন। যার ফলে মাত্র ১২ রানেই ওপেনিং জুটি ভাঙে ডাচদের।

ম্যাক্স ওডাউডের বিদায়ের পরের ওভারেই ফিরে যান কলিন অ্যাকারম্যান। শূন্য রানেই ডেভিড উইলির শিকার হয়ে ফিরে যান তিনি। ১৩ রানে দুই উইকেট হারিয়ে বিপদে পড়ে ডাচরা।

১৩ রানে দুই উইকেট হারিয়ে জুটি গড়েন ওয়েসলি বারেসি ও সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখ্ট। এই জুটিতে ভর করে ১৩ ওভারে দলীয় শতক পূর্ণ করে নেদারল্যান্ডস।

কিন্তু দলীয় ৬৮ রানে ওয়েসলি বারেসির বিদায়ে ভেঙে যায় এই জুটি। ৬২ বলে ৩৭ রানে করে রান আউটের শিকার হয়ে ফিরে যান তিনি। তার বিদায়ে ভেঙে যায় ৮৫ রানের জুটি।

এর আগে টস জিতে নিজেদের অষ্টম ম্যাচে ডাচদের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে বেন স্টোকসের সেঞ্চুরি, ডেভিড মালানের ৮৭ রান ও ক্রিস ওকসের অর্ধশতকে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৩৩৯ রান তুলেছে ইংলিশরা।

(ঢাকা টাইমস/০৮নভেম্বর/এনবিডব্লিউ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :